রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

অজ্ঞান পার্টির খপ্পরে ঈদগাঁওর শিক্ষক, প্রাক্তন সাংবাদিক শাহজাহান সিরাজ

http://coxview.com/wp-content/uploads/2022/02/Shajahan-siraj-Sagar-13-2-22.jpg ঈদগাঁওর শিক্ষক, প্রাক্তন সাংবাদিক শাহজাহান সিরাজ

http://coxview.com/wp-content/uploads/2022/02/Shajahan-siraj-Sagar-13-2-22.jpg

ঈদগাঁওর শিক্ষক, প্রাক্তন সাংবাদিক শাহজাহান সিরাজ

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের নবগঠিত উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে শিক্ষকও সাবেক এক সাংবাদিক অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে।

১২ই ফেব্রুয়ারি জুহুরের পর শিক্ষক ও প্রাক্তন সাংবাদিক শাহজাহান সিরাজ তাঁর কর্মস্থল ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন থেকে নিজের কক্সবাজারের বাসায় ফেরার পথে চলন্ত গাড়ি তে হঠাৎ বেহুঁশ হয়ে পড়ে যান। তাঁর মোবাইল ফোন থেকে এক ব্যক্তি পরিবারে এই সংবাদ পৌঁছিয়ে দেন। পরবর্তীতে বাস টার্মিনাল থেকে তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করেও চিকিৎসক জ্ঞান হারানোর কারণ উদঘাটন করতে পারেনি।

একইদিন রাত প্রায় দশটার দিকে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ধারণা করা হচ্ছে তিনিই অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জ্ঞান হারিয়েছেন।

বিদ্যালয়ের শিক্ষক নুরুল ইসলামের সাথে কথা হলে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়া শাহজাহান সিরাজের জ্ঞান ফিরেছে, বর্তমানে তিনি চমেকে চিকিৎসাধীন বলে জানালেন।

উল্লেখ্য, শাহজাহান সিরাজ ঈদগাঁও ইউনিয়নের মধ্যম মাইজ পাড়ার সন্তান। শিক্ষকতার পাশাপাশি তিনি দীর্ঘবছর সাংবাদিক পেশায় জড়িত ছিলেন। চট্রগ্রামের সু-প্রভাত বাংলাদেশ, দৈনিক সৈকত ও আজকের দেশবিদেশ পত্রিকায় দীর্ঘকাল সততার সাথে কাজ করছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com