Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিবিধ / অন্তর্বাস হবে জীবাণুমুক্ত!

অন্তর্বাস হবে জীবাণুমুক্ত!

Life style - underwear

অন্তর্বাস অর্থাত্ আন্ডারওয়্যার একাধিক দিন পড়ে থাকলেই, তা সাধারণত গন্ধ ও জীবাণুতে আক্রান্ত হয়। আর এখন যা গরম পড়েছে…।

তবে সম্প্রতি নতুন যে আন্ডারওয়্যার তৈরি হয়েছে, তা টানা এক সপ্তাহের বেশি দিন পরার পরও থাকবে সম্পূর্ণ গন্ধহীন ও ৯৯.৯% জীবাণুমুক্ত।

ডেনমার্কের প্রতিষ্ঠান অর্গানিক বেসিক তৈরি করেছে ‘সিলভার টেক’ নামক এই আন্ডারওয়্যার। প্রতিষ্ঠানটির দাবী, ‘এই আন্ডারওয়্যার সবচেয়ে আরামদায়ক, বহুমুখী সুবিধা ও উন্নত প্রযুক্তির।’

সিলভার টেক নামক এই আন্ডারওয়্যার তৈরি করা হয়েছে পিওর সিলভার ফেব্রিক দিয়ে। এই ধরনের ফেব্রিক নভোচারীদের পোশাকে ব্যবহৃত হয়ে থাকে।

আন্ডারওয়্যার ছাড়াও মোজা এবং টি-শার্টও তৈরি করেছে প্রতিষ্ঠানটি। পিওর সিলভার ফেব্রিকে তৈরি হওযায় সিলভার টেক আন্ডারওয়্যার, মোজা ও টি-শার্ট জীবাণু প্রতিরোধ করতে সক্ষম। ৯৯.৯% ব্যাকটেরিয়া এর সংস্পর্শে ধ্বংস হয়ে যায়। পাশাপাশি দীর্ঘদিন পরে থাকার পরও আন্ডারওয়্যার দুর্গন্ধ হয় না। পিওর সিলভার ফেব্রিক শরীরের তাপমাত্রা নিয়ন্ত্রণে সক্ষম।

সিলভার টেক আন্ডারওয়্যার, মোজা ও টি-শার্ট বাজারে নিয়ে আসার জন্য বর্তমানে অনলাইনে কিকস্ট্যাটার প্রকল্পের মাধ্যমে ফান্ড সংগ্রহ করছে অর্গানিক বেসিক। প্রি-অর্ডার এবং আরো তথ্য জানতে ভিজিট: https://www.kickstarter.com/projects/organicbasics/silvertech-odorless-underwear-made-with-pure-silve।

সূত্র:risingbd.com

%d bloggers like this: