বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

অন্ধ্রপ্রদেশে বজ্রপাতে ২০ জনের মৃত্যু

অন্ধ্রপ্রদেশে বজ্রপাতে ২০ জনের মৃত্যু

অন্ধ্রপ্রদেশে বজ্রপাতে ২০ জনের মৃত্যু

ভারতের অন্ধ্রপ্রদেশে বজ্রপাতে কমপক্ষে ২০ জনের মৃত্যু হয়েছে। রাজ্য মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু নিহত প্রত্যেকের পরিবারের জন্য ৪ লাখ রুপি সহায়তার ঘোষণা দিয়েছেন। এনডিটিভির খবরে বলা হয়, প্রকাসাম জেলায় ৬ জন, নেলোর জেলায় ৫ জন, কৃষ্ণ জেলায় ৪ জন এবং গুনটুর ও পূর্ব গোদবাড়ি জেলায় ২ জন করে মানুষ বজ্রপাতে মারা গেছেন। প্রকাসাম জেলায় নিহতদের মধ্যে তিন জন নারী রয়েছে। এছাড়া আহত হয়েছে আরও চার জন। কৃষ্ণ জেলায় এক নারী সহ চার কৃষক নিহত হন। মাঠে কাজ করার সময় তাদের ওপর বজ্রপাত আঘাত হানে।

এদিকে গুনটুর জেলায় অন্ধ্রপ্রদেশ ও ত্রিপুরার নারী ক্রিকেটাররা ভাগ্যক্রমে বেঁচে যান। এসিএ স্টেডিয়ামে ক্রিকেট খেলা চলার সময় সেখানে বজ্রপাত হয়। সৌভাগ্যবশত কেউ এতে হতাহত হননি। ক্রিকেটারদের দ্রুত মাঠ থেকে সরিয়ে নেয়া হয়।

-গ্লোবটুডেবিডিডটকম.ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com