রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ইন্দোনেশিয়ায় পদদলিত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৭৪ কাতারের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ ঈদগাঁওয়ের সাংবাদিক সাগরের পিতা অসুস্থ : দোয়া কামনা  ঈদগাঁওতে দূর্গোৎসব উপলক্ষে ২৬টি মন্ডপে অনুদান ঈদগাঁও ঐক্য পরিবারের সভায় বিভিন্ন বিষয়ে উঠান বৈঠকের সিদ্ধান্ত ঈদগাঁওতে লোডশেডিংয়ের ত্রাহি অবস্থা তুমব্রু সীমান্তে চোরাই পথে আনা ২৭টি মহিষ জব্দ করেছে বিজিবি লামা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মশালা অনুষ্ঠিত আলীকদম প্রাণীসম্পদ বিভাগের মামলায় ইউনুচ মিয়ার জামিন, ইউএনও ও প্রাণীসম্পদ কর্মকর্তাকে আদালতে তলব ঈদগাঁওতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র্যালী ও আলোচনা সভা

আইনজীবী ছদ্মবেশী ২ প্রতারক আটক

Handcuff - 12 (c)নিজস্ব প্রতিবেদক

আইনজীবী বেশে প্রতারণার চেষ্টাকালে ২ প্রতারককে আটক করা হয়েছে। মঙ্গলবার বেলা তিনটার দিকে কক্সবাজার দ্রুত বিচার আদালতের ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদ তাদের আটক করেন। আটকৃতরা হল, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের চন্দিপুর এলাকার মৃত ছৈয়দ আলীর ছেলে মিজানুর রহমান ও তার এক সহযোগী।

আদালত পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার উখিয়ায় ৫০ হাজার ও এ্যাম্বুল্যান্সসহ আটকদের ছাড়াতে আইনজীবী বেশে দ্রুত বিচার আদালত চত্বরে প্রবেশ করে প্রতারক মিজান ও তার সহযোগী। এসময় ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদের নিজস্ব গোপন কক্ষে ঢুকে তাকে ম্যানেজ করার চেষ্টা করে প্রতারক মিজান। এসময় সে নিজেকে আইনজীবী বলে পরিচয় দেয়। তার কথায় সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদ। এসময় তাদের কাছে কোন প্রমাণ না থাকায় পুলিশ ডেকে গ্রেফতারের নির্দেশ দেন। পরে সহযোগীকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হলেও মিজানকে সদর মডেল থানায় সোপর্দ করা হয়।

আদালত পুলিশের পরিদর্শক পলি মজুমদার জানান, প্রতারক হিসেবে প্রমাণিত হওয়ায় মিজানকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। অন্যজনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com