আজ এ আর রহমানের কনসার্ট

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/03/Entertainment-A.R.-Rahman.jpg?resize=620%2C322

আজ এ আর রহমানের কনসার্ট

অনলাইন ডেস্ক :
আবারও অস্কারজয়ী সুরকার, কিংবদন্তী সঙ্গীততারকা এ আর রহমান এলেন বাংলাদেশে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ নামে আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে কনসার্টে টানা ৩ ঘণ্টা পারফর্ম করবেন রাহমান ও তার দল। এ সময় তিনি জুলফিকার রাসেলের কথায় বঙ্গবন্ধুকে নিয়ে তৈরি দুটিসহ ৩৫টি গান পরিবেশন করার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক।

বিকালে মঞ্চে উঠবে মাইলস ব্যান্ড ও সংগীতশিল্পী মমতাজ; তাদের পরিবেশনা শেষে সন্ধ্যায় মঞ্চে উঠবেন এ আর রহমান। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের এই কনসার্টে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরো কনসার্টটি উপস্থাপনা করবেন রুমানা মালিক মুনমুন।

আয়োজকরা জানান এ আর রাহমান হলো মূল আকর্ষণ। শুধু তার অংশে প্রায় ৩ ঘণ্টার একটা অনুষ্ঠান হবে। উনি ৩৫টির মতো গান গাইবেন। ১ হাজার, ৫ হাজার ও ১০ হাজার টাকা মূল্যের তিন ক্যাটাগরির প্রায় ১৪ হাজার টিকিট বিক্রি করা হবে।

এছাড়া আমাদের দেশি শিল্পী আছে, মমতাজ আপা আছেন মাননীয় সংসদ সদস্য সহ আরও দুই-তিন জন লোকাল শিল্পী পারফর্ম করবেন। জাতীয় সংগীতও স্টেজে পারফর্ম করা হবে। পুরো অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকালে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ আর রহমানের কনসার্ট।’

উল্লেখ্য এর আগেও বিসিবি এ আর রাহমানকে উড়িয়ে এনেছিল ঢাকায়। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন তিনি।

গত রবিবার রাতে ঢাকা এসে পৌঁছেছেন এ আর রাহমান। ঢাকার সোনারগাঁও হোটেলে অবস্থান করছেন তিনি। আজ সোমবার সন্ধ্যার পর মিরপুরের হোম অব ক্রিকেটে তৈরিকৃত স্টেজে রিহার্সাল করবেন গুণী এই শিল্পী। যথাযথভাবে কনসার্ট আয়োজন করতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বিসিবি। এ আর রহমানের কনসার্ট সরাসরি দেখাবে সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর।

%d bloggers like this: