Home / প্রচ্ছদ / আজ সোমবার জানাযা : কক্সবাজারের পরিবহন শ্রমিক নেতা এনাম আর নেই

আজ সোমবার জানাযা : কক্সবাজারের পরিবহন শ্রমিক নেতা এনাম আর নেই

আজ সোমবার জানাযা কক্সবাজারের পরিবহন শ্রমিক নেতা এনাম আর নেই

আজ সোমবার জানাযা
কক্সবাজারের পরিবহন শ্রমিক নেতা এনাম আর নেই

নিজস্ব প্রতিবেদক, কক্সভিউ:

দেশের অন্যতম প্রাচীন ও বৃহত্তম শ্রমিক সংগঠন আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কক্সবাজার শাখার প্রভাবশালী নেতা খায়রুল এনাম প্রকাশ এনাম (৪৬) আর নেই (ইন্নালি­লাহে……….রাজেউন)। তিনি রোববার ভোরে স্ট্রোক করলে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল ৩টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্কুল শিক্ষিকা স্ত্রী, ৬মাস বয়সি একমাত্র কন্যা সন্তান, এক বোন, দুইভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভাকাংখি রেখে গেছেন। খায়রুল এনামের নানা কক্সবাজার শহরের লালদীঘির দক্ষিন পাড়ের উত্তরা লেনের বাসিন্দা মরহুম মনির আহমদ পেশকার। তার বাবা ছিলেন, এক সময়ে কক্সবাজার শহরের অভিজাত ডিপার্টমেন্টাল ষ্টোর প্যারাগন ষ্টোরের মালিক রফিকুজ্জামান ও কক্সবাজার জেলার প্রবীন রাজনীতিবিদ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কক্সবাজার জেলা শাখার সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল এর ভাগিনা।

খায়রুল এনামের নামাজে জানাযা আজ সোমবার জোহরের নামাজের পর শহরের বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে গোলদীঘিরপাড়স্থ বড় কবরস্থানে বাবা-মার কবরের পাশেই তাকে চিরনিদ্রা শায়িত করা হবে। তার মৃত্যুতে পুরো কক্সবাজারে শোকের ছায়া নেমে এসেছে।

শ্রমিক নেতা খায়রুল এনামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ, সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন মাসু, জাতীয় যুব জোট কক্সবাজার জেলা সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমু, সহ-সভাপতি আবদুর রহিম, শাহজাহান চৌধুরী শাহীন, মোঃ আমান উল­াহ, যুগ্ম সম্পাদক রফিক সিরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তৈয়ব।

Leave a Reply

%d bloggers like this: