বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:০০ অপরাহ্ন

আদর্শগ্রামে অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করলো জনতা নিজস্ব প্রতিবেদক

Handcuff - 12 (d)কক্সবাজার কলাতলীর আদর্শগ্রাম এলাকায় জনতার হাতে অস্ত্রসহ দুই ডাকাত আটক হয়েছে। ১৮ আগষ্ট বিকেল সাড়ে ৫ টার দিকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন- নতুন জেল গেইট রহমতপুর এলাকার মনজুর আলমের পুত্র ছাদেক (২২) ও বাদশা ঘোনা এলাকার রশিদ আহমদের পুত্র রহিম (১৮)। পরে তাদেরকে পুলিশের হাতে সৌপর্দ করা হয়।

কলাতলী আদর্শগ্রাম সমাজ কমিটির সভাপতি আব্দুল মোনাফ ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন জানান, মঙ্গলবার বিকেলে হঠাৎ অস্ত্রসহ একদল ডাকাত আদর্শগ্রাম আক্রমণ করার খবর পেয়ে দ্রুত মসজিদের মাইকে সবাইকে জানিয়ে দিই। পরে এলাকাবাসী জড়ো হয়ে ডাকাতদলকে ধাওয়া করে অস্ত্রসহ ২ জন ডাকাতকে আটক করে। এসময় আরো ৩ জন ডাকাত পালিয়ে যায়। পরে সদর মডেল থানায় খবর দিলে সহকারী উপ-পরিদর্শক মাজহারুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের কাছে হস্তান্তর করা হয়।

তারা আরো জানান, প্রাথমিক স্বীকার উক্তিতে জানা গেছে পালিয়ে যাওয়া তাদের অন্য ৩জন হলেন, ৬নং এলাকার সায়েফ, শাহাজান ও মুবিন। সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মাজহারুল জানান, আদর্শগ্রামে আটককৃত ডাকাতদের মডেল থানায় নিয়ে আসা হয়। তাদের কাছ থেকে ২ টি দেশীয় তৈরী অস্ত্র পাওয়া গেছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com