Home / প্রচ্ছদ / ‘আমি আফ্রিদির শয্যাসঙ্গী হয়েছি’- আরশি

‘আমি আফ্রিদির শয্যাসঙ্গী হয়েছি’- আরশি

 ‘আমি আফ্রিদির শয্যাসঙ্গী হয়েছি’- আরশি

‘আমি আফ্রিদির শয্যাসঙ্গী হয়েছি’- আরশি

কত তরুণীর হৃদয়ে ঝড় তুলেছেন শহিদ আফ্রিদি। সেই পাক ক্রিকেটারের বিপক্ষেই কি-না গুরুতর অভিযোগ উঠল। তা-ও ছোট কোনো অভিযোগ নয়, নারী মডেলের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন বলে খবর বের হয়। পাকিস্তানি মডেল অভিনেত্রী আরশি খানের সঙ্গে আফ্রিদি যৌন সম্পর্কে জড়িয়েছেন বলে স্বীকার করেন খোদ এই মডেল।

পাক ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এত দিন বেশ গুঞ্জন চলছিল নানা মহলে। এ বার সেই জল্পনাকেই স্বীকার করে নিলেন মডেল-অভিনেত্রী আরশি খান। মঙ্গলবার টুইটারে তিনি জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তাঁর যৌন সম্পর্ক ছিল। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি ওই পাক ক্রিকেটার।

সম্প্রতি শোনা গিয়েছিল দুবাইতে গোপনে ছুটি কাটাতে গিয়েছেন আফ্রিদি-আরশি। প্রথমে সে কথা স্বীকার করেননি তিনি। তবে মঙ্গলবার আরশি টুইট করেন, ‘আফ্রিদির সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়েছে। কার শয্যাসঙ্গী হব, সে ব্যাপারে ভারতীয় মিডিয়ার অনুমতি নিতে হবে নাকি? এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমার কাছে সম্পর্কটা ছিল ভালবাসার।’

এত দিন আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যাবতীয় জল্পনা অস্বীকার করেছিলেন আরশি। তিনি জানিয়েছিলেন, ‘আফ্রিদির সঙ্গে ডেট করছি না। আমরা শুধু ভাল বন্ধু। সামাজিক অনুষ্ঠানে দেখা হয় আমাদের। ব্যস এটুকুই!’ তা হলে এখন সে সম্পর্ক কেন স্বীকার করলেন তিনি? তার কোনো উত্তর পাওয়া যায়নি।

তবে গেল সপ্তাহে এমন এক প্রশ্নের জবাবে বেশ রেগে গিয়েছিলেন শহিদ আফ্রিদি। তিনি এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তবে যদি ব্যাপারটি সত্যিই হয়, তবে পাক ক্রিকেটারের জনপ্রিয়তায় ধস নামতে পারে।
-বাংলামেইল২৪ডটকম,ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: