Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / আলীকদমে ত্রিপুরা পল্লীতে অগ্নিকান্ডে ১৫০ জনের বিরুদ্ধে মামলা : আটক ৪

আলীকদমে ত্রিপুরা পল্লীতে অগ্নিকান্ডে ১৫০ জনের বিরুদ্ধে মামলা : আটক ৪

Fire - Rafiq-Lama 20-4-16 news 2pic f-2 (1)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের আলীকদমে আলীকদম-থানচি সড়কের ২৮ কিলো পয়েন্টে অপহরণের পর তিন খুনের ঘটনাকে কেন্দ্র করে নিহত তিন জনের জানাজার নামাজের পর ত্রিপুরা পল্লীতে আগুন দিয়েছে মর্মে অজ্ঞাতনামা ১শত থেকে দেড়শত জনকে আসামী করে পুলিশ বাদী হয়ে আলীকদম থানায় একটি অজ্ঞাতনামা মামলা দায়ের করা হয়েছে।

আলীকদম থানার মামলা নং ২, তারিখ ১৯/০৪/২০১৬। এই মামলায় গতকাল ভোর ৪টার সময় পানবাজার এলাকার বিভিন্ন বাড়িতে অভিযান চালিয়ে সন্দেহভাজন চার জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- হারুন অর রশিদ (৩০), ছাদ্দাম হোসেন (২৬), ছৈয়দ আলম (৩০) এবং শাহাদাত হোসেন (২৪)। আটককৃতদেরকে গতকাল সকালে বান্দরবানে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের আদালতে প্রেরণ করা হয়।

এব্যপারে আলীকদম থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মহিউদ্দিন জানান, এই মামলায় আমরা সন্দেহভাজন চারজনকে আটক করে কোর্টে সোফর্দ্দ করেছি এবং বাকি অজ্ঞাতনামা যারা আসামী আছে তাদেরকে তদন্ত সাপেক্ষে গ্রেফতার করা হবে। আমরা কোনভাবে নিরহ মানুষকে হয়রানি বা আটক করবনা। এই ঘটনার সাথে যারা সম্পৃক্ত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

%d bloggers like this: