Home / প্রচ্ছদ / আলীকদমে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বিগ্রেডিয়ার জেনারেল নকিব আহামেদ চৌধুরী ও অন্যান্যরা।

আলীকদমে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বিগ্রেডিয়ার জেনারেল নকিব আহামেদ চৌধুরী ও অন্যান্যরা।

Alikadam Blanket - Rafiq Lama 11.01.16 (news 1pic) f1মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

ক্ষুদ্র নৃ-গোষ্ঠির লোকজনকে বাদ দিয়ে উন্নয়ন সম্ভব নয়; বিশেষ করে পাহাড়ে বসবাসরত ছোট ছোট নৃ-গোষ্ঠীর গুলোর মধ্যে মুরুং সবচেয়ে বেশি পিছিয়ে পড়া। তাই তাদের উন্নয়নের জন্য সেনাবাহিনী সব সময় কাজ করে যাবে। ১১ জানুয়ারী সোমবার বেলা ২টায় আলীকদম সেনানিবাসের দুর্বার ক্যান্টিন মাঠে গরিব অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বান্দরবান ৯৭ পদাতিক ব্রিগেড এর কমান্ডার বিগ্রেড জেনারেল নকিব আহামেদ চৌধুরী।

আলীকদম সেনা জোন ও ১৮ ইষ্ট বেঙ্গল এর আয়োজনে অনুষ্ঠিত এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর জাহিদ আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানর কাইনথপ ম্রো, আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, ১নং আলীকদম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন প্রমূখ।

এসময় দরিদ্র ও শীতার্থ চার’শ পরিবারের মাঝে শীত বস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও আলীকদম মুরুং কল্যান ছাত্রাবাসে অধ্যয়নরত একশ ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ম্রো সম্প্রদায়কে শিক্ষা দীক্ষায় এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে আমরা মুরুং কল্যান ছাতাবাসকে দ্বীতল ভবনে উন্নিত করেছি এবং খুব শীগ্রই আমরা এটাকে তিন তলায় উন্নিত করবো।

%d bloggers like this: