শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন

আসছে সালমানের ‘কিক-২’

২০১৪ সালের ব্লকবাস্টার ছবি ‘কিক’-এর সিক্যুয়াল নিয়ে অনেক জল্পনা-কল্পনা থাকলেও এ দুই বছরে তার কোনো ফল দেখা যায়নি। অবশেষে ২০১৮ সালে সালমান খানের ভক্তরা ‘কিক-২’ দেখতে পাবেন বলে আভাস পাওয়া যাচ্ছে। এমনটাই খবর প্রকাশিত হয়েছে ডিএনএ ইন্ডিয়ার ওয়েবসাইটে।

‘কিক’ ছবির পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার ঘনিষ্ঠ এক সূত্র এ বিষয়ে বলেন, ‘সাজিদ ‘কিক-২’-এর চিত্রনাট্য প্রায় ৮০ ভাগই লিখে শেষ করেছেন। স্ক্রিপটি সালমান খানকে পড়েও শুনিয়েছেন তিনি। সালমান খান খুবই পছন্দ করেছেন। ২০১৮ সালের মাঝামাঝি সময়ে এ ছবির কাজ শুরু করবেন বলে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন।’

একই সূত্র থেকে জানা যায়, সালমান খান ‘কিক’ ছবিতে যে চরিত্রে অভিনয় করেছেন, ‘কিক-২’-তেও একই চরিত্রে অভিনয় করবেন। তিনি আরো বলেন, ‘তবে অন্য চরিত্রগুলোতে ভিন্নতা আসতে পারে।’ এর মানে ‘কিক-২’-তে হয়তো নওয়াজউদ্দিন সিদ্দিকী, রণদীপ হুদা ও জ্যাকলিন ফার্নান্দেজ নাও থাকতে পারেন।

সূত্র আরো জানায়, ২০১৭ সালেই ‘কিক-২’-এর শুটিং শুরু করা যেত। কিন্তু এই বছর সালমান খান কবির খানের ‘টিউবলাইট’ ও আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। সাজিদও এ বছর বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’, সাব্বির খানের ‘বাঘি-২’ ও ‘জুড়ুয়া-২’ এ তিনটি ছবি নিয়ে ব্যস্ত। তাই ‘কিক-২’-এর কাজ ২০১৮ সালে শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সূত্র:ntvbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com