সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / বিবিধ / ইঁদুর তাড়াতে রাজি না হওয়ায় যৌনাঙ্গে কামড়ে দিলেন স্ত্রী

ইঁদুর তাড়াতে রাজি না হওয়ায় যৌনাঙ্গে কামড়ে দিলেন স্ত্রী

জাম্বিয়ার শহর কিতওয়ের বাসিন্দা আব্রাহাম মুসন্দা, বয়স ৫২। তাঁর স্ত্রী মুকুপা, বয়স ৪০। সেদিন রাতে তাঁদের সুখের পরিবারে এমন ঘটনা ঘটে যাবে, তা আন্দাজ করতে পারেননি কেউই। সেদিন রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করে বাড়ি ফিরছিলেন। তখনও ঘটনার আঁচ পাওয়া যায়নি। রাতে শোয়ার পর শুরু হয় সমস্যা। ওঁদের শোয়ার ঘরে একটি বড় আকারের ইঁদুর ঢুকে পড়েছিল।

সেই ইঁদুরের দাপটে বারবার ঘুম ভেঙে যাচ্ছিল মুকুপার। শেষে ইঁদুরটি বিছানার তলায় জায়গা করে নেয়। তখন মুকুপা তাঁর স্বামীকে বলেন, ইঁদুর না তাড়ালে তিনি ঘুমোতে পারবেন না। স্বামী এই রাত-দুপুরের আবদার রাখতে চাননি।

তাতেই শুরু হয় ঝগড়া, বাগবিতণ্ডা। শেষে স্বামীর যৌনাঙ্গে সজোরে কামড়ে দেন স্ত্রী। ঘটনার পরেই উপস্থিত হয় পুলিশ। ততক্ষণে স্থানীয় হাসপাতালে নিয়ে যেতে হয়েছে মুসন্দাকে। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন, তেমন বড় কোনও ক্ষতি হয়নি তাঁর। সেই কারণে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

তারপর বাড়িতে ফিরে এলে পুলিশের হস্তক্ষেপে ওই বাড়িতে দুটি আলাদা ঘরে থাকতে শুরু করেন তাঁরা। এখনও তাঁরা এক ছাদের তলাতেই আছেন, কিন্তু আলাদা ঘরে রয়েছেন। ঘটনায় পুলিশ কোনও বড় পদক্ষেপ করেনি, কারণ, অভিযোগ তত গুরুতর নয়।

 

সূত্র:alkbmedia.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

৫ জানুয়ারি; ইতিহাসের এইদিনে https://coxview.com/poet-sukumar-barua-birth-day/

৫ জানুয়ারি; ইতিহাসের এইদিনে

বাংলাদেশের প্রখ্যাত ছড়াকার সুকুমার বড়ুয়ার চট্টগ্রাম জেলার রাউজান থানার মধ্যম বিনাজুরি গ্রামে জন্ম ১৯৩৮ সালের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/