বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:০৮ অপরাহ্ন

ইসলামপুরের মুক্তিযোদ্ধা জাফর আলমের দাফন সম্পন্ন

http://coxview.com/wp-content/uploads/2016/11/No-Photo-1.jpeg

no-photo-1

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

দীর্ঘ দশ মাস ধরে মৃত্যু শয্যায় থেকে অবশেষে মারা গেলেন ইসলামপুর পূর্ব নাপিতখালী এলাকার বাসিন্দা ও সদর উপজেলা মুক্তিযোদ্ধার সহকারী কমান্ডার মোহাম্মদ জাফর আলম (ইন্না …… রাজিউন)। ৪ ডিসেম্বর দিবাগত রাত ১২ টা ৫ মিনিটের সময় স্থানীয় ঈদগাঁওস্থ একটি বেসরকারী ক্লিনিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। সাংসারিক জীবনে তিনি ৬ ছেলে ও ৪ মেয়ের জনক। একই দিন সোমবার বিকাল ৩ টায় পূর্ব নাপিতখালী ডুলাফকির রাস্তার মাথা জামে মসজিদ সংলগ্ন খেলার মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের নামাজে জানাযা অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান জি.এম. রহিম উল্লাহ, জেলা কমান্ডার শাহজাহান, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সাবেক ডেপুটি কমান্ডার আবদু ছালাম, সদর উপজেলা কমান্ডার ডাঃ শামসুল হুদা, সদর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসটিএম রাজা মিয়া, মাষ্টার নুরুল আজিম, লাল মিয়া, চকরিয়া উপজেলা কমান্ডার ফরিদ, ইসলামপুর আ’লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনজুর আলম, সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম, এমইউপি সাহাব উদ্দীন, মুক্তিযোদ্ধা ওয়ারেছ, মনছুর আলম, আবদুল মান্নান, আমরা মুক্তিযোদ্ধা সন্তান জেলা শাখার সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজা, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন তারেক, জুয়েল, খোরশেদুল হক, শাহনেওয়াজ ভুট্টো, রেজাউল হক, এম. রেজাউল করিম টিপু, সাখাওয়াত হোসেন, মিরাল, কাজল ও ফরিদ মেম্বার। বীর মুক্তিযোদ্ধা মরহুম মোহাম্মদ জাফর আলমকে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।

নামাজে জানাযায় ইমামতি করেন মরহুমের ভাইপো ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা মমতাজ আহমদ। পরিবারের পক্ষে সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন নাতী মোহাম্মদ সাদেক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com