Home / প্রচ্ছদ / ইসলামাবাদে ওয়ার্ড আ,লীগের সম্মেলন-কাউন্সিল সম্পন্ন 

ইসলামাবাদে ওয়ার্ড আ,লীগের সম্মেলন-কাউন্সিল সম্পন্ন 

http://coxview.com/wp-content/uploads/2022/05/A-leeg-Sagar-23-05-2022.jpg

ইসলামাবাদে ওয়ার্ড আ,লীগের সম্মেলন-কাউন্সিল সম্পন্ন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
আওয়ামী লীগ ইসলামাবাদ ইউনিয়ন শাখার ৬নং ওয়ার্ড সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।
২৩ মে বিকেলে ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ওয়ার্ড় আহবায়ক আবুল বশর সোনা মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব সোহেল ওমর পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন- ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি জাফর আলম হেলালী।
প্রধান বক্তা ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মেম্বার। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনে শুভ সূচনা ঘটে।
সম্মেলন ও কাউন্সিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ছিদ্দিক, উপজেলা আওয়ামীলীগ সদস্য মুক্তিযোদ্ধা ডা: শামসুল হুদা, সেলিম বাবুল
লুৎফুর রহমান আজাদ, সেলিম মোর্শেদ ফরাজী,
আহমদ করিম সিকদার, আমজাদ হোসেন ছোটন রাজা, শাহনেওয়াজ শাহীন, সিরাজ আকবর, সাইফুল হক মেম্বার, উপজেলা কৃষক লীগের সভাপতি আবছার কামাল, ইসলামাবাদ যুবলীগ সাধারন সম্পাদক দিদারুল ইসলাম মেম্বার, ছাত্রলীগের নেতা আবু হেনা বিশাদ ও আ,লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা
বক্তারা বলেন, বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিভিন্ন প্রান্তরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে। সে সাথে ক্ষমতাসীন দল আ,লীগ কমিটিতে মৌসুমী নেতাদের বয়কট করার জোর দাবীও জানানো হয়েছে।
পরে দ্বিতীয় অধিবেশন কাউন্সিলে ইসলামাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ড়ে জিয়াবুল হক সিকদারকে সভাপতি ও সিরাজুল মোস্তফাকে সাধারন সম্পাদক নিবার্চিত করা হয়।

Leave a Reply

%d bloggers like this: