Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / ইসলামাবাদে দুবৃর্ত্তকারীর হামলায় যুবক নিহত

ইসলামাবাদে দুবৃর্ত্তকারীর হামলায় যুবক নিহত

http://coxview.com/?attachment_id=63780

কামাল শিশির, এম আবুহেনা সাগর :

পরিবারকে নিয়ে বিয়েতে যাওয়া হলোনা নুরুল আলমের। ইসলামাবাদ ইউনিয়নের হিন্দুপাড়াস্থ ত্রিমুখী রাস্তায় দুবৃর্ত্তকারীর হামলায় নিহত হন নুরুল আলম(৩০)।

৩ জানুয়ারি সকাল সাড়ে ১০ টার দিকে ইউনিয়নের হিন্দুপাড়া চৌরাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড চরপাড়ার মৃত আবদুল হাকিমের পুত্র নিহত নুরুল আলমের ভাই গুরা মিয়ার কাছ থেকে হিন্দুপাড়া এলাকার হরিমোহন দে’র ছেলে দয়াল কান্তি দে কিছু টাকা পাওনা ছিল। উক্ত টাকা পাওয়াকে কেন্দ্র করে পথিমধ্যে নুরুল আলমের উপর হামলা চালায় দুবৃর্ত্তরা। ঘটনার সময় হঠাৎ দয়াল কান্তির নেতৃত্বে মিলন কান্তিসহ ৭/৮ জন সংঘবদ্ধচক্র তাকে প্রথমে কিল ঘুষি মারে এরপর নুরুল আলমের মাথা নিয়ে সৌর বিদ্যুতের খুঁটিতে মারলে সে মাটিতে পড়ে যায়। এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় এমইউপি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ঘটনায় জড়িত মিলন নামের এক জনকে জনতা আটক করে পুলিশের কাছে সোর্পদ করছে। এ ঘটনায় তদন্ত কেন্দ্র ইনচার্জ আবদুল হালিমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের আত্মীয় স্বজন, স্ত্রী, দুই অবুঝ শিশুর কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। নিহতের স্ত্রী রোকসানা বেগম জানান, তার দেবরের কাছ থেকে টাকা পাওয়াকে কেন্দ্র করে পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি স্বামী নুরুল আলমকে হামলা করে মেরে ফেলা হয়। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবী করেন তিনি।

এ রির্পোট লিখাকালীন সময় ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল হালিমের সাথে কথা হলে জানান- লাশ মর্গে পাঠানো হয়েছে, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না হয়। এ ঘটনায় এলাকার লোকজনের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

মহিলা মেম্বার সেতারা বেগম ও ছাত্রলীগ নেতা মো: ইমরান জানান, এলাকার নম্র ও ভদ্র যুবক নুরুল আলমের খুনীদের গ্রেফতার পূর্বক অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন তারা।

Leave a Reply

%d bloggers like this: