বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত ঈদগাঁও ইউনিয়ন আ,লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঈদগাঁও উপজেলা আ,লীগ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত লামায় শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে উপজেলা প্রশাসন ঈদগাঁওতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী টিকাদান কার্যক্রম শুরু প্রকাশ হলো আসিফ আকবরের নতুন গান ‘অসম্ভব’র অপেক্ষায় সোহানা সাবা চকরিয়ার বমু বিলছড়িতে নিখোঁজের একমাস পর শিশুর গলিত লাশ উদ্ধার ঈদগাঁওতে চোরাই গরুসহ ৫ পাচারকারী আটক মামলা প্রত্যাহারের দাবীতে লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

ইসলাম বেবী বান্দরবান জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সম্পাদক

Rafiq - Lama - 20-8-2015 (1)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা

বান্দরবান জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পেলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসলাম বেবী।

বুধবার বিকেলে বান্দরবান শহরের আওয়ামী লীগ অফিসে জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মজিবর রহমানের শূন্যপদে অর্ন্তবর্তীকালীন দায়িত্ব পালনের জন্য মোঃ ইসলাম বেবীকে দায়িত্ব প্রদান করা হয়।

ইসলাম বেবী জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ডরির সদস্য এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগে একজন ফুটবল রেফারি হিসাবে সুখ্যাতি আছে। তিনি একসময় বান্দরবান পৌরসভার কমিশনার হিসাবেও দায়িত্ব পালন করেন।

দলীয় সূত্রে জানা গেছে, এ ছাড়া সভায় আসন্ন সেপ্টেম্বর মাসকে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক মাস ঘোষণা করা হয়। সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, মংঞোয়ে প্রু, একেএম জাহাঙ্গীর, ইসলাম বেবী, যুগ্ম সম্পাদক রাংলাই ম্রো, সাদেক হোসেন চৌধুরীসহ কার্যনির্বাহী কমিটির সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ৬ জুন স্থানীয় রাজার মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলনে হামলার ঘটনায় সম্পৃত্ত থাকা ও দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ২৩ জুলাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মজিবর রহমানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com