বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

ঈদগাঁওতে ইউনিটির উদ্যোগে মেধাবৃত্তি ও জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওর একমাত্র অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ইউনাইটেড নভিস ইনটেগ্রিটি ফর ট্যালেন্টেড ইয়ুথ (ইউনিটির) উদ্যোগে মেধাবৃত্তি ও জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়। ২০ জানুয়ারী বিকাল ৩টায় ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিটির চেয়ারম্যান মোঃ ইব্রাহিমের সভাপতিত্বে ও সাহিত্যিক হুমায়ুন আজাদ ছিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের প্রতিনিধি হিসাবে বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আবু তালেব।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন – ঈদগাঁও মডেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ ইউছুপ আলী, অধ্যাপক সুলতান আহমদ, পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম, গোমাতলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল জলিল, ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন, নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমিজ আহমদ, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবু তাহের, মো. রেজাউল করিম, ক্রীড়া শিক্ষক আবদুল মজিদ খান, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের ক্রীড়া শিক্ষক নুরুল আমিন হেলালী, সিনিয়র শিক্ষক (ইত্যাদি খ্যাত) নুরুল ইসলাম, শাহ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সুপার মৌলানা মনছুর আলম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, ঈদগাহ প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক এইচএম বদিউল আলম, ব্যবসায়ী শহিদুল্লাহ মিয়াজী, আবদুর রহিম, ক্রীড়া ব্যক্তিত্ব সাকলাইন মোস্তাক, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নওশাদ মাহমুদ, বর্তমান সাধারণ সম্পাদক আবুহেনা বিশাদ, সহ-সভাপতি রাশেদ উদ্দীন, ইসলামাবাদের সাবেক এমইউপি বশির আহমদ।

আরো উপস্থিত ছিলেন ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির সভাপতি ও দৈনিক রূপালী সৈকতের ঈদগাঁওস্থ নিজস্ব প্রতিবেদক এম. আবু হেনা সাগর। ইউনিটির পক্ষে অংশ নেন – মোজাম্মেল হক, সালাহ উদ্দীন, মাহমুদ আল মক্কি, সাকিল, সাজেদ, হামিদ, বাবুল, সিজান, রুবেল, বেলাল, মিজান, নয়ন, বাছেত, রাসেল, মহি উদ্দীনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকরা।

অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে কবিতাবৃত্তি, দেশাত্ববোধক গান ও চেতনা নামক একটি নাটিকা পরিবেশিত হয়। এবারের মেধাবৃত্তি ও জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মধ্যে মেধাবৃত্তিতে ৯০ জন, পিএসসিতে ৯৬ জন, জেএসসি ও জেডিসিতে ১২২ জন শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়। ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের কেবিনেট প্রধানদের সম্মাননা দেওয়া হয়। পরে অতিথিরা “মাদক, বাল্য বিয়ে, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে না বলুন” শীর্ষক গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com