Home / প্রচ্ছদ / ঈদগাঁওতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী আটক

ঈদগাঁওতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী আটক

Handcuff - 3 (b)নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে এক নারী ও শিশু নির্যাতন মামলার আসামীকে আটক করেছে তদন্ত কেন্দ্র। জানা যায়, ৯ আগষ্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঈদগাঁও বাজারে দক্ষিণ পার্শ্বস্থ এলাকা থেকে দীর্ঘ একমাস পর নারী ও শিশু নির্যাতন মামলার আসামী ইসলামাবাদ ইউনিয়নের ইউছুপেরখীল এলাকার মৃত দানু মিয়ার পুত্র জাবের আহমদকে আটক করে মামলা বাদী একই এলাকার সৌদি প্রবাসী মোহাম্মদ আলমের স্ত্রী মরিয়ম বেগম। পরে ঐ আসামীকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করা হয়। এ ব্যাপারে তদন্ত কেন্দ্রের নবাগত এসআই জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাইলে তিনি নারী ও শিশু নির্যাতন মামলার একটি আসামী আটক হয়েছে বলে জানান।

তথ্য মতে, চলতি বছরের ২৮ জুন ইউছুপেরখীল এলাকায় বাদীর বসতবাড়ীর রান্না ঘরে আসামী প্রবেশ করে বাদীকে পেছন থেকে ঝাটটে ধরে। পরে বাদীর কাপড় চোপড় জোর পূর্বক খুলে ফেলে বাদীকে ঘরের মেঝেতে ফেলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। সে সাথে আসামী জাবের লম্পট, নারী লোভী ও খারাপ প্রকৃতির লোক বলে মামলা সূত্রে প্রকাশ।

উক্ত ঘটনায় ৬ জুলাই বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মরিয়ম বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। যার নং জিআর ৬৯২।

Leave a Reply

%d bloggers like this: