শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২৭ অপরাহ্ন

ঈদগাঁওতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী টিকাদান কার্যক্রম শুরু

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী কক্সবাজারের ঈদগাঁওতে উৎসাহ মুখর পরিবেশে টিকাদান কার্যক্রম শুরু হয়।

২৮ শে সেপ্টেম্বর সকাল ৯টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ঈদগাঁও, জালালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর ও পোকখালী ইউনিয়নের ১৫টি টিকা কেন্দ্র করোনা ভাইরাসের টিকা প্রদান করা হয়। এতে নর-নারীদের ভীড় পরিলক্ষিত হয়েছে।

জানা যায়, প্রধানমন্ত্রীর জন্মদিনে সপ্তাহব্যাপী টিকা কার্যক্রমের (প্রথমদিন) ভাদিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর মাইজ মাইজপাড়া বজল মেম্বার বাড়ি এবং কালিরছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে করোনা ভাইরাসের এ টিকা দেওয়া হয়।

প্রাপ্ত তথ্যে মতে, প্রথম দিনে এক ইউনিয়নে তিনটি করে ৫টি ইউনিয়নে ১৫টি কেন্দ্রে করোনার এ টিকা প্রদান করা হয়। একটি কেন্দ্রে ৫শ জনের মত নারী-পুরুষ টিকার আওতায় এসেছেন। প্রতিটি কেন্দ্রে টিকাদানকর্মী ২জন, সেচ্ছাসেবক ছিলেন তিনজন করে।

স্বাস্থ্য সহকারী নুরুল হুদা জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ৩ দিনের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। পাঁচটি ইউনিয়নে পৃথক পৃথক টিকা কেন্দ্রে সপ্তাহব্যাপী করোনা ভাইরাস এ টিকার কার্যক্রম চলবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com