বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:১৫ অপরাহ্ন

ঈদগাঁওতে বে-বেঙ্গল নিউজের সভায়..এ অনলাইন নিউজের মাধ্যমে গণ-মানুষের আকর্ষণ ও আস্থা বৃদ্ধি করতে চাই

news

এম আবু হেনা সাগর, ঈদগাঁও:

অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর বৈশ্বিক প্রগতির সাথে তাল মিলিয়ে বনজ খনিজ ও সমুদ্র সম্পদে ভরপুর প্রান্তিক জনপদ কক্সবাজার তথা বাংলাদেশের উন্নয়ণ সমৃদ্ধি ও সম্ভাবনা উন্মোচনের মাধ্যমে গণ প্রত্যাশার প্রাচুর্য নির্মাণে আমাদের অভিযাত্রা প্রধান প্রতীতি। এই পথে জীবন যাত্রার প্রতিটি পদক্ষেপে ঘটনা দুর্ঘটনা স্বপ্ন সম্ভাবনা ও প্রেরনা প্রনোদনায় নিরঙ্কুশ সত্যটাই আমাদের সংবাদ। নিরপেক্ষতার ভান করার চেয়ে সত্যের সপক্ষে স্বপ্ন সম্ভাবনা ও সমৃদ্ধির নিরিখে কর্মোদ্যম পরিচালনা আমাদের কাছে অধিক গুরুত্বপূর্ণ। আমরা সাম্প্রদায়িকতা, অসহনশীলতা ও অপসংস্কৃতির বিরুদ্ধে। শান্তি সম্প্রীতি সমৃদ্ধি সহনশীলতাও মননশীলতার নিরন্তর চর্চায় আমাদের পেশাগত দক্ষতা প্রয়োগ করতে চাই আমরা। বে-বেঙ্গল নিউজ.কম (বিবিএন) এর মাধ্যমে আমরা অনলাইন নিউজ পোর্টাল এ স্বতন্ত্র ধারা সৃষ্টি করতে চাই এবং অনলাইন নিউজের প্রতি গণ-মানুষের আকর্ষণ ও আস্থা বৃদ্ধি করতে চাই।

৪ নভেম্বর বিকালে বিবিএন’র প্রধান কার্যালয়ে নির্বাহী ও বার্তা সম্পাদক আজাদ মনসুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার ডিপো। বিবিএন’র সার্বিক বিষয় নিয়ে ভারপ্রাপ্ত সম্পাদক সিনিয়র সাংবাদিক হুমায়ুন ছিদ্দিকী’র স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ঈদগাঁও পৌরসভা বাস্তবায়ন আন্দোলনের সভাপতি কাফি আনোয়ার। ডিসকভার কক্সের পরিচালক আবদল্লাহ নয়নের কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিপ্ত টিভির কক্সবাজার প্রতিনিধি হারুনুর রশিদ, বিবিএন’র নিজস্ব প্রতিবেদক আতিকুর রহমান মানিক, বাইশারি প্রতিনিধি আব্দুর রশিদ, ক্রীড়া প্রতিবেদক মোঃ হাসান তারেক, রামু প্রতিনিধি আব্দুল মালেক সিকদার, উখিয়া প্রতিনিধি শফিক আযাদ, পেকুয়া প্রতিনিধি দেলোয়ার হোসাইন, ঈদগড় প্রতিনিধি মোঃ আবুল কাশেম প্রমুখ। একই দিন সকালে বিবিএন’র অফিসে কোরআনখানি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন – জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, দৈনিক আজকের কক্সবাজারের ঈদগাঁওস্থ নিজস্ব প্রতিনিধি এম. আবুহেনা সাগর, দৈনিক সকালের কক্সবাজার প্রতিনিধি শাহিদ মোস্তফাসহ কোরআনে হাফেজ ছাত্ররা।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com