বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

ঈদগাঁওতে রহস্যজনক দামী কার জব্দ

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদ থেকে কার গাড়ী আটকের ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে। ১২ জানুয়ারী বিকাল সাড়ে ৩টার দিকে ফকিরা বাজারে নবনির্মিতব্য ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ভবনের পার্শ্ববর্তী পাহাড়ী এলাকা থেকে এ কারটি জব্দ করা হয়। তবে উক্ত সময় চালক বা যাত্রী কেউ আটক হয়নি।

ঈদগাঁও তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ মোহাম্মদ খায়রুজ্জামান, এসআই দেবাশীষ সরকারসহ অপরাপর অফিসার ও সঙ্গীয় ফোর্সরা মডেল থানা পুলিশের খবরের ভিত্তিতে গাড়ীটি আটক করে থানায় পাঠিয়ে দেন। থানা পুলিশের নিকট খবর ছিল যে, হালকা নীলাভ কালারের ওই দামী গাড়ীযোগে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার চালান পাঠানো হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে মডেল থানা পুলিশদল গাড়ীটিকে কক্সবাজার থেকে ধাওয়া করে। তবে শেষ পর্যন্ত তারা জব্দ করতে ব্যর্থ হওয়ায় মুহুর্তের মধ্যে বিষয়টি ঈদগাঁও পুলিশ কর্তৃপক্ষকে জানানো হয়।

তদন্ত কেন্দ্র ইনচার্জ খায়রুজ্জামান জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের সংবাদের ভিত্তিতে তিনি তাৎক্ষনিক পুলিশ দল নিয়ে নবনির্মিত পুলিশ তদন্ত কেন্দ্রের পার্শ্বস্থ পাহাড়ী এলাকা থেকে ওই কারটি জব্দ করেন। তবে এসময় গাড়ীটির চালক বা যাত্রীদের কেউ আটক হয়নি বলে স্বীকার করেন তিনি। তার ধারণা, সম্ভবত পাচারকারীরা ইয়াবার বড় চালান নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় গত বৃহষ্পতিবার। তবে থানা পুলিশের ধাওয়া খেয়ে হয়ত পাচারকারীরা মাঝপথে নেমে যায়। আর চালক গাড়ীটি অকুস্থলে পরিত্যাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com