Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওবাসীর ভাগ্য পরিবর্তনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন মমতাজ উদ্দীন

ঈদগাঁওবাসীর ভাগ্য পরিবর্তনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন মমতাজ উদ্দীন

Momtaz uddin ahmed - Sagor 28-4-16 news 3pic f1 (2)

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদরের বাণিজ্যিক এলাকা হিসাবে সুপরিচিত ঈদগাঁও ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে জনগণের ভাগ্যোন্নয়নের লক্ষ্যে এবার চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন অধ্যাপক মমতাজ উদ্দীন আহমদ মহসিন। তপশীল ঘোষিত না হলেও তার প্রার্থী হওয়ার সংবাদে ইউনিয়ন জুড়ে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। সরেজমিনে ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের সাথে কথা বলে জানা যায়, আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন দলের ও স্বতন্ত্র যেসব প্রার্থীরা চেয়ারম্যান প্রার্থী হওয়ার দৌড়ঝাপ শুরু করেছে তাদের অধিকাংশই জনগণের দোড়গোড়ায় নিজেদের তেমন উপস্থাপন করতে পারেনি। অন্যান্য প্রার্থীদের তুলনায় শিক্ষাগত যোগ্যতা ও মার্জিত ব্যবহারের কারণে সাবেক ছাত্রনেতা অধ্যাপক মমতাজ উদ্দীন আহমদ মহসিন ইউনিয়নের আবাল-বৃদ্ধ-বণিতা থেকে শুরু করে সর্বসাধারণের কাছে নিজেকে তুলে ধরতে পেরেছেন।

এছাড়া তিনি বিগত কয়েক বছর ধরে ইউনিয়নবাসীর সুখে-দুঃখে, আপদে-বিপদে নানা সামাজিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে এলাকার লোকজনের পক্ষে অবস্থান নিয়েছেন। যা এলাকার লোকজনের সাথে কথা বলে জানা গেছে। তাই তারা আগামী নির্বাচনে মহসিনের মত যোগ্য একজন প্রার্থীকে পেলে নির্বাচিত করার মত পোষণ করেন। এছাড়া উক্ত ছাত্রনেতা বিগত সময়ে বন্যা ও ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকাবাসীর পাশে দাড়িয়েছিলেন। এলাকার হিন্দু, মুসলমান সবশ্রেণীর মানুষের কাছে তার সমান গ্রহণযোগ্যতা রয়েছে। বিগত ইউপি নির্বাচনে জনগণ তাঁকে প্রার্থী হওয়ার দাবী জানালেও তিনি বারবার এড়িয়ে যান। তাই এবার তিনি বৃহত্ পরিসরে জনগণের সেবা করতে দৃঢ় প্রতিজ্ঞ। আসন্ন নির্বাচনে তিনি কোন দলের পক্ষে প্রার্থী না হয়ে জনগণের প্রার্থী হিসাবে ভোটের ময়দানে লড়াই করার কথা জানান।

স্বচ্ছ ও সুষ্ঠু নির্বাচন হলে তিনি জনগণের বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এ ব্যাপারে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

%d bloggers like this: