রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

ঈদগাঁওর ৩ সন্তানের জননী সোনা মেহেরকে বাঁচাতে সাহায্যের আবেদন 

http://coxview.com/wp-content/uploads/2022/01/Sona-Meher-Sagar-24-1-22.jpg ঈদগাঁওর ৩ সন্তানের জননী সোনা মেহেরকে বাঁচাতে সাহায্যের আবেদন 

http://coxview.com/wp-content/uploads/2022/01/Sona-Meher-Sagar-24-1-22.jpg

ঈদগাঁওর ৩ সন্তানের জননী সোনা মেহেরকে বাঁচাতে সাহায্যের আবেদন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁওর হার্টের রোগী ৩ সন্তানের জননী সোনা মেহেরে বাঁচতে চাই। তাঁকে বাঁচাতে ওপেন হার্ট সার্জারি করতে হবে। তাকে ওপেন হার্ট সার্জারি করে বাঁচাতে প্রায় ৪ লক্ষ টাকা দরকার হবে বলে জানালেন চিকিৎসক। আপনার আমার সহযোগিতায় অসহায় তিন সন্তানের জননী সোনা মেহের ফিরে পাবে নতুন জীবন। আমরা সবাই সোনা মেহেরকে বাঁচাতে সহযোগিতার হাতে বাড়িয়ে দিই। সে নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ মাইজপাড়া এলাকার আমির সুলতানের মেয়ে।

দিন মজুর আবু বক্করের স্ত্রী। তাঁর হার্টের সমস্যা দেখা দিলে প্রথমে স্থানীয় ড়াক্তার পরে সদর হাসপাতাল এবং চট্টগ্রামে বিশেষজ্ঞ ড়াক্তারের কাছে নিয়ে যাওয়া হয়।

ডাক্তার জানান, তাকে বাঁচাতে হার্টের অপারেশন করতে হবে। প্রায় ৪ লক্ষ টাকা প্রয়োজন। দিন মজুর স্বামী ও দরিদ্র বাবার কাছে এই টাকা যোগাড় করা সম্ভব হচ্ছেনা।

টাকার অভাবে চিকিৎসা করতে না পেরে মৃত্যুর প্রহর গুনছে সোনা মেহের। দেশে বিদেশে থাকা সকল দেশবাসীর সহযোগিতা কামনা করেছেন সোনা মেহেরের পরিবার।

সাহায্য পাঠানোর ঠিকানা: বাবা আমির সুলতান 01873-835977 বিকাশ (পার্সোনাল)। 

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com