শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ঈদগড়ে ডাউনলোডের নামে পর্ণো ভিডিওর রমরমা ব্যবসা

sex

হামিদুল হক; ঈদগড় :

কক্সবাজার জেলার ঈদগড় বাজারসহ বিভিন্ন রাস্তার মোড়ে অবস্থিত মোবাইল কম্পিউটারের দোকানে মেমোরী কার্ডে গান, ছবি, এ্যাপস এর পাশাপাশি অশ্লীল এবং পর্ণোগ্রাফিক ভিডিও ডাউনলোড করা হচ্ছে। এতে উঠতি বয়সের স্কুল-কলেজগামী ছাত্রদের চারিত্রিক অধঃপতন ঘটার কারণে এলাকায় নারী নির্যাতন, ইভটিজিং ও ধর্ষণসহ বিভিন্ন অপরাধ প্রবণতা বেড়েই চলছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, এলাকার বাজারসহ প্রায় সবখানেই মোবাইল সার্ভিসিংয়ের দোকান চোখে পড়ে। এগুলিতে রমরমা এখন গান ডাউনলোডের ব্যবসা। প্রশাসন এবং এতদসংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন নিয়ন্ত্রণ না থাকায় প্রতি সপ্তাহে নতুন নতুন অশ্লীল ভিডিও ক্লিপস সংগ্রহ করে তা ক্রেতাদের চাহিদামত মোবাইলে ডাউনলোড করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কম্পিউটারে গান ডাউনলোডের দোকানের এক কর্মচারী জানায়, মূলত উঠতি বয়সের ছেলেদের মধ্যে এ ধরণের অশ্লীল ভিডিওর চাহিদা বেশি। তবে কমবেশি সব বয়সের লোকজন এ ধরণের ভিডিও মেমোরী কার্ডে ডাউনলোড করে। স্থানীয় পুলিশ কর্মকর্তার সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ সম্পর্কিত সুনির্দিষ্ট কোন তথ্য তাদের কাছে নেই বা কেউ অভিযোগ করেনি। তবে তথ্য পেলে অবশ্যই অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এর পরেও অভিভাবকদের উচিত তাদের ছেলেমেয়ের নিয়মিত খোঁজ খবর রাখা।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com