Home / প্রচ্ছদ / ঈদগড়ে স্কুল ছাত্র অপহৃত

ঈদগড়ে স্কুল ছাত্র অপহৃত

Kidnapping - 11 (a)হামিদল হক; ঈদগড় :

গর্জনিয়ায় চাঁদার দাবীতে অপহরণ করে দু’শিশু সহোদরকে মর্মান্তিক ভাবে খুনের রেশ কাটতে না কাটতেই পাহাড়ী জনপদ ঈদগড়ে আবারো স্কুল ছাত্র অপহরণের অভিযোগ পাওয়া গেছে। সংঘটিত ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ অপহৃতের এক আত্মীয়কে আটক করেছে।

২১ জানুয়ারী পুলিশ আটক ও উদ্ধার অভিযান চালায়। প্রাপ্ত তথ্যে প্রকাশ, গর্জনিয়ার দু’শিশুর চাঞ্চল্যকর অপহরণ ও লোমহর্ষক হত্যাকান্ডের রেশ কাটতে না কাটতে ঈদগড়ে ফের অপহরণের ঘটনা ঘটে। ২১ জানুয়ারী মধ্যরাতে ইউনিয়নের বড়বিলে ঘটে এ ঘটনা। অপহৃত কামাল উদ্দিন উক্ত গ্রামের ছৈয়দ নুরের পুত্র। সে ঈদগড় আমির মোহাম্মদ বদিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

অপহৃতের মাতা হাফেজা বেগমের ভাষ্যমতে, মধ্যরাতে প্রাকৃতিক প্রয়োজনে বাড়ী থেকে বের হবার পর তার পুত্র কামালের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। পরদিন বৃহস্পতিবার অজ্ঞাতনামা মোবাইল থেকে মুক্তিপণ হিসেবে তার কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবী করা হয় বলে জানান তিনি। সংঘটিত ঘটনাটি তিনি স্থানীয় আরআরএফ পুলিশ ফাঁড়িতে মৌখিক ভাবে অবহিত করেছেন।

অপহৃতকে উদ্ধারে রামু থানার এসআই জাহেদ সঙ্গীয় ফোর্স নিয়ে তৎপরতা চালাচ্ছেন।

এ সংক্রান্ত ঘটনায় অপহৃতের মামাতো ভাই আমির হোসেনে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলে জানা গেছে। আটক ব্যক্তি একই এলাকার নুর উল্লার পুত্র।

এদিকে স্থানীয় সূত্রের মতে, অপহরণের ঘটনাটি রহস্যজনক। পূর্বশত্রুতা হাসিল অথবা ব্যক্তিগত ফায়দা লুটতে ঘটনাটি প্রচার হতে পারে। পুলিশ অবশ্যই এখনো ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করতে পারেনি। অপহৃতকে উদ্ধার করা গেলে মূল রহস্য বেরিয়ে আসবে বলে ধারনা করছে পুলিশ।

%d bloggers like this: