বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

ঈদগড় সড়কে আবারো চলন্ত গাড়িতে গুলি : আহত ৫ : দু’ঘন্টা যান চলাচল বন্ধ

shafiq - 01780099800, Cox'sBazar, Bangladesh.

shafiq - 01780099800, Cox'sBazar, Bangladesh.

হামিদুল হক, ঈদগড়:

কক্সবাজার জেলার ঈদগাঁও-ঈদগড় সড়কে যাত্রীবাহী গাড়িতে এলোপাথাড়ী গুলি চালিয়েছে সশস্ত্র ডাকাতদল। এতে আহত হয়েছে চালকসহ ৫ জন যাত্রী। সাময়িক যান চলাচল বন্ধ ছিল। জানা যায়, ২৮ জুলাই মঙ্গলবার সকাল ৮টায় ঈদগড় থেকে যাত্রী নিয়ে একটি হিললাইন সার্ভিস (বাস) ও অপর একটি জীপ (চাঁন্দের গাড়ি) ঈদগাঁও যাওয়ার সময় সড়কের সদর উপজেলার আওতাধীন এলাকার হিমছড়ি ঢালায় পৌছলে আগে থেকে উত্পেতে থাকা সশস্ত্র ডাকাতদল গাড়ির গতিরোধের চেষ্টা চালায়। সামনে ডাকাতের অবস্থান টের পেয়ে গাড়ির চালক দ্রুত গতিতে ঐ স্থান ত্যাগ করে। ঐ সময় ডাকাতদল চলন্ত গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ী গুলি ছুঁড়ে। এতে ২ গাড়ির কাঁচ ভেঙ্গে চুর্ণ-বিচুর্ণ হয়ে চালক মিজানুর রহমানসহ বিভিন্ন এলাকার বাসিন্দা ৫ জন যাত্রী আহত হয়। এ ঘটনা ছড়িয়ে পড়লে ৮টা থেকে ১০ টা পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে ঢালা এলাকায় পুলিশ অবস্থান করলে পুনরায় চলাচল শুরু হয়। জীপ সমিতির সদস্য মুন্না মেম্বার হিললাইন চালক দেলোয়ার হোসেনের সাথে কথা বলে বিষয়টির সত্যতা নিশ্চিত করা গেছে।

উল্লেখ্য, ২৪ জুলাই সকাল ৮টায় সড়কের একই স্থানে পৃথক ডাকাতি সংঘটিত এবং ৪ জন যাত্রী অপহৃত হয়। স্থানীয় যাত্রী সাধারণ বলেন, ঈদগড় ক্যাম্পের পুলিশ সকাল ৮টায় যথাসময়ে ঢালা এলাকায় অবস্থান করলেও ঈদগাঁও টহল টীম আসে প্রতিদিন ১০টার পর। তাই ডাকাতদল ঢালা এলাকার কোন না কোন স্থানে প্রতিনিয়ত অপকর্মের সুযোগ পাচ্ছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com