Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / ঈদের নাটকে মোশারফ করিম-জুঁই

ঈদের নাটকে মোশারফ করিম-জুঁই

Mosharaf & Joi

অন স্ক্রিনে মোশারফ করিমের জনপ্রিয়তা বরাবরের মতই বেশ মুগ্ধকর। অনবদ্য অভিনয় আর প্রত্যেক চরিত্রে নিজেকে বিশেষভাবে হাজির করায় বেশ পটু তিনি। বেশ কয়েক বছর আগে স্ত্রী রোবেনা রেজা জুঁইর সঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছিলেন মোশাররফ করিম। নাটকে দুজনের অসাধারণ অভিনয় দর্শকদের মাঝে সাড়া ফেলে। এরপর গল্প, চরিত্র সমন্বয় হলে তারা চেষ্টা করেন একই নাটকে অভিনয় করতে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও মোশাররফ করিম ও জুঁইকে বেশ কিছু ধারাবাহিক এবং একক নাটকে অভিনয় করতে দেখা যাবে।

এরই মধ্যে তারা শেষ করেছেন সাগর জাহানের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক ‘অ্যাভারেজ আসলাম, সাজিন আহমেদ বাবুর ছয় পর্বের ধারাবাহিক ‘কিড সোলায়মান’ ও মেহেদী হাসানের ‘তলোয়ার’। ‘অ্যাভারেজ আসলাম’ প্রচার হবে বাংলাভিশনে, ‘কিড সোলায়মান’ বৈশাখীতে এবং ‘তলোয়ার’ প্রচার হবে আরটিভিতে।

এছাড়া তারা মাসুম রেজার রচনা ও সাঈদের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক ‘চান্স মাস্টার’-এ অভিনয় করবেন।

এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, জুঁইর কোনো কাজেই আসলে কখনো এতটুকু অবহেলা দেখিনি। সব কাজই সে গুরুত্ব দিয়ে করার চেষ্টা করে। অভিনয়েও ঠিক তাই দেখেছি আমি। ঈদে আমাদের কাজগুলো নিয়েও আমি আশাবাদী।

জুঁই বলেন, অভিনয়ের শুরুর দিকে আমি যখন টুকটাক ভুল করতাম, তখন মোশাররফ খুব রি-অ্যাক্ট করতো। তখন বলতো, তুমি কেন পারবা না। কিন্তু এখন যখন ভালো কাজ করছি, অভিনয়টা বুঝে করার চেষ্টা করি তখন পাশে থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এটা অনেক উত্সাহ দেয় আমাকে।

উল্লেখ্য, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইকে বর্তমানে একসঙ্গে অভিনয় করতে দেখা যাচ্ছে মাছরাঙা টিভিতে এম আর মিজানের ‘নগর আলো’, বাংলাভিশনে মাসুদ সেজানের ‘চলিতেছে সার্কাস’ এবং আল হাজেনের ‘লড়াই’ ধারাবাহিক নাটকে।

সূত্র:protikhon.com

Leave a Reply