Home / প্রচ্ছদ / ঈদের নাটক ‘কাঁটা’

ঈদের নাটক ‘কাঁটা’

Drama - Kataঅনলাইন ডেস্ক: নাটক এবং চলচ্চিত্র- দুই জগতেই সমানভাবে জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন।একটা সময় নিয়মিত ছোট পর্দায় অভিনয় করলেও বড় পর্দার ব্যস্ততার কারণে এখন আর তাকে সেভাবে ছোট পর্দায় দেখা যায় না। তবে বিশেষ দিবস বা ঈদকে কেন্দ্র করে বেশ ব্যস্ত থাকেন তিনি। অন্যদিকে ছোট পর্দার জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। এবারের ঈদের ‘কাঁটা’ নামে একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন তারা।
নাটকের গল্পে দেখা যাবে আনিসুর রহমান মিলন ও সাদিয়া জাহান প্রভার সুখের সংসার। সুন্দর ও স্বাভাবিক ভাবেই জীবনধারন চলছে তাদের।কিন্তু একটা সময় গিয়ে মিলনের মনে হয় তার অনুপস্থিতিতে তাদের বাসায় অন্য কারো উপস্থিতি রয়েছে।এ বিষয়টি নিয়ে মিলনের মনে হাজারো প্রশ্নের দেখা দেয়।এরপর বিষয়টি নিয়ে তার এক বন্ধুর সঙ্গে তিনি বিষয়টি আলোচনা করেন। তখন তিনি তাকে একজন মনোরোগ বিশেষজ্ঞের কাছে নিয়ে যায়। তখন তিনি জানতে পারেন তিনি দেজাভু (disambiguation- মনস্তাত্বিক রোগ) আক্রান্ত। এরপর ঘটনার অন্তরালে ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। এরপর কি ঘটতে জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।
নাটকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ। চিত্রনাট্য লিখেছেন রেজওয়ান খান। ঈদে যেকোন একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।
মিলন, প্রভা ছাড়াও স্নিগ্ধা ও আহনাফ আহমেদ এ নাটকে অভিনয় করেছেন। নাটকে অভিনয় প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘২ তারিখ থেকে উত্তরার ৭ নম্বর সেক্টরে নাটকটির শুটিং শুরু হয়েছে। আশা করি ঈদে দর্শকরা নাটকটি দেখে বেশ আনন্দ পাবে।’সূত্র: বাংলাদেশ প্রেস।

%d bloggers like this: