Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / উখিয়ায় অগ্নিকান্ডে ৭ দোকান পুড়ে ছাই : ক্ষতি অর্ধকোটি টাকা

উখিয়ায় অগ্নিকান্ডে ৭ দোকান পুড়ে ছাই : ক্ষতি অর্ধকোটি টাকা

Fire - Rafiq -Kutbazar-13-5-16 news 6pic f1 (1)

রফিক মাহামুদ; কোটবাজার :

কক্সবাজারের উখিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৭ টি দোকান সহ প্রায় কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ১৩মে ভোর ৩ টার দিকে উখিয়া পালংখালী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসির সহযোগীতায় অগ্নিকান্ড নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্র পাত হকে পারে বলে ধারনা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অগ্নিকান্ডের ঘটনায় ২টি দর্জির দোকান, ১টি কুলিংকর্ণার, ২টি মেডিসিনের দোকান, ১টি চাউলে দোকান ও ১টি মুদি দোকান পুড়ে যায় বলে সেলিম উল্লাহ সওদাগর প্রতিবেদককে জানিয়েছে। অগ্নিকান্ডের ঘটনায় দোকানের মালিকেরা কোন মালামাল উদ্ধার করতে পারেনি। এছাড়াও পাশ্ববর্তী ব্যাশ কয়েকটি পানের দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে বলে প্রত্যক দর্শীরা জানিয়েছে। এতে ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে। এলাকাবাসির সহযোগীকায় প্রায় ৩ ঘন্টা পর অাগুন নিয়ন্ত্রণে আসে বলে একাদিক ব্যাবসায়ী জানিয়েছে।

এদিকে খবর পেয়ে কক্সাজার ও টেকনাফ থেকে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ২ টি ইউনিট ১ ঘন্টা পর অগ্নিকান্ডস্থলে পৌঁছে বলে জানা যায়। সকালে উখিয়া থানা পুলিশের একটি দল ঘটনা স্থল পরিদর্শন করেন। উখিয়া উপজেলা নিবার্হী অফিসার মো: মাঈন উদ্দিন জানান, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিককে সরকারী ভাবে সাহায্য সহযোগিতা করা হবে বলে।

%d bloggers like this: