সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / উখিয়ায় চার কিশোরকে অপহরণের অপচেষ্টা

উখিয়ায় চার কিশোরকে অপহরণের অপচেষ্টা

Ukhiya-26-08-2015 (Kidnap)নিজস্ব প্রতিনিধি, উখিয়া:

কক্সবাজার জেলার উখিয়ায় চার কিশোরকে অপহরণের অপচেষ্টা চালিয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মানবপাচারের গডফাদারের একটি শক্তিশালী সিন্ডিকেট।

২৫ আগস্ট রাত ১১টার সময় এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার দক্ষিণ মরিচ্যা গ্রামের বাসিন্দা সিরাজ মিয়ার পুত্র আয়াত উল্লাহ (১৫), একই গ্রামের ছব্বির আহমদের পুত্র নুর মোহাম্মদ বাপ্পী (১৩), নুরুল আলমের পুত্র জসিম উদ্দিন (১৪), আলাদুল হকের পুত্র রুবেল ইসলাম রানা (১৫) এবং টমটম চালক রুমখাঁ ক্লাস পাড়ার গ্রামের বাসিন্দা ফারুক মিস্ত্রীর পুত্র আবছার উদ্দিন (১৭) কোটবাজার ষ্টেশনে একটি পরিবেশক কোম্পানীর কাজকর্ম শেষে টমটমযোগে বাড়ী ফেরার পথে মানবপাচারকারী সিন্ডিকেট রাত ১১টার সময় কক্সবাজার-টেকনাফ সড়কের বটতলী নামক স্থানে টমটম গতিরোধ করে টানাহেচড়া করে অপহরণকারীরা সিএনজিতে তুলে মরিচ্যা গরু বাজার সংলগ্ন রামু গোয়ালিয়া সড়ক দিয়ে অপহরণের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় অপহরণের শিকার কিশোরদের চিৎকারে লোকজন এগিয়ে এসে সিএনজিকে থামানোর চেষ্টা করা হলে অপহরণকারীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় উদ্ধার করতে আসে নুরুল আলম (৪০) গুরুতর আহত হয়।

রুবেল ইসলাম রানার মা অভিযোগ করে বলেন, এলাকার পশ্চিম মরিচ্যা গ্রামের চিহ্নিত সস্ত্রাসী ও মানবপাচারকারীর ৫/৬জনের একটি শক্তিশালী মানবপাচারকারী সিন্ডিকেট আমাদের কিশোর ছেলেদেরকে সিএনজি যোগে পাচারের উদ্দেশ্যে অপহরণ করে গোয়ালিয়া সড়ক দিয়ে নিয়ে যাচ্ছিল বলে তিনি জানান।

এব্যাপারে হেলপ কক্সবাজারের নির্বাহী পরিচালক আবুল কাশেম জানান, সমাজে অপরাধীদের যথাযথ বিচার না হওয়ায় মানবপাচার ও অপহরণ চক্রের সদস্যরা দিনদিন বেপরোয়া হয়ে তাদের অপরাধকর্ম বাড়িয়ে দিয়েছে। তাই তিনি সমাজের চিহ্নিত অপরাধীদের বিচারের দাবী জানান।

তিনি আরো বলেন, কিশোরদের অপরহণকারীদের বিচার চেয়ে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে। তা আমরা তদন্তপূর্বক আইনী সহায়তা দেওয়া হবে। উখিয়া থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খানকে জানতে চাওয়া হলে তিনি বলেন, অপহরণের খবর আমরা শুনেছি থানায় লিখিত অভিযোগ দিলে অপরাধীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/