বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত ঈদগাঁও ইউনিয়ন আ,লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঈদগাঁও উপজেলা আ,লীগ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত লামায় শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে উপজেলা প্রশাসন ঈদগাঁওতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী টিকাদান কার্যক্রম শুরু প্রকাশ হলো আসিফ আকবরের নতুন গান ‘অসম্ভব’র অপেক্ষায় সোহানা সাবা চকরিয়ার বমু বিলছড়িতে নিখোঁজের একমাস পর শিশুর গলিত লাশ উদ্ধার ঈদগাঁওতে চোরাই গরুসহ ৫ পাচারকারী আটক মামলা প্রত্যাহারের দাবীতে লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

উখিয়ায় বিএনপির মিছিলে পুলিশি বাধা : গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি

Michil - 1হুমায়ুন কবির জুশান, উখিয়া:

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে উখিয়া উপজেলা বিএনপির মিছিলে বাধা দিয়েছে পুলিশ। রবিবার বিকালে কোটবাজার ষ্টেশনের উত্তর মাথা থেকে মিছিল নিয়ে দক্ষিণ ষ্টেশনে গেলে পুলিশ এসে মিছিলে বাধা দেয়। এ নিয়ে নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে নেতা-কর্মীরা দক্ষিণ স্টেশন থেকে সরে যান।

প্রত্যক্ষদর্শীরা বলেন, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিনের নেতৃত্বে কিছু সংখ্যক নেতা-কর্মী ফজল মার্কেটের সামনে জড়ো হন। সেখান থেকে বিকাল সাড়ে ৫ টার দিকে মিছিলটি শুরু হয়। কিছুক্ষণ পর কোটবাজার দক্ষিণ স্টেশনে মিছিল নিয়ে নেতা-কর্মীরা আসা মাত্রই পুলিশ এসে মিছিলে বাধা দেয়। ফজল মার্কেট সত্বরে নেতা-কর্মীরা মিলিত হলে, সভাপতি কাজী রফিক উদ্দিন নেতা-কর্মীদের শান্ত থাকার আহবান করে বিদ্যুৎ গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদ জানিয়ে বলেন, আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমছে। জ্বালানি তেল-বিদ্যুতের দাম কমানোর কথা থাকলে ও সরকার উল্টো দাম বাড়িয়ে সাধারণ মানুষের ওপর খরচের বোঝা চাপিয়ে দিচ্ছে।

এই গণবিরোধী সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে। নইলে জণগণই এ সরকারকে প্রতিহত করবে। এ বিষয়ে জানার জন্য উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট মোবাইলে ফোন করার পর ও তিনি রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com