Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / উখিয়ায় মিষ্টিবনে ভাংচুর : ব্যবসায়ী ছুরিকাঘাত

উখিয়ায় মিষ্টিবনে ভাংচুর : ব্যবসায়ী ছুরিকাঘাত

Hamala - Jushan 13-2নিজস্ব প্রতিনিধি; উখিয়া:

উখিয়া ষ্টেশনে প্রকাশ্য দিন দুপুরে দোকানের আসবাবপত্র ভাংচুর করে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে কতিপয় সন্ত্রাসীরা। শনিবার দুপুর ২টায় মধুবন রেষ্টুরেন্টে এ ঘটনাটি ঘটে। আহত ব্যবসায়ী মোঃ নুরুজ্জামান ভাক্কাকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। উখিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একরাম মার্কেটের সমস্ত দোকান পাট বন্ধ ছিল। পরে উখিয়া থানার অফিসার মোঃ হাবিবুর রহমান আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বস্থ

করলে পরিস্থিতি শান্ত হয়।

উখিয়া থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, দুপুর ১২টার দিকে কতিপয় চিহ্নিত সন্ত্রাসীরা মিষ্টিবনে চা খেয়ে অহেতুক খোশগল্প করছিল। এমতাবস্থায় অন্যান্য ক্রেতাদের বসার সুযোগ করে দেওয়ার জন্য তাদেরকে চেয়ার ছেড়ে দিতে বললে ঘটনার সূত্রপাত হয়। এ সময় দুর্বৃত্তরা আসবাবপত্র ভাংচুর করে চলে যায়। পরে দুপুর ২টার দিকে আবারো ওই দুর্বৃত্তরা জড়ো হয়ে মিষ্টিবনে হামলা চালায়। এ সময় কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয় ব্যবসায়ী নুরুজ্জামান। সে কাজীপাড়া গ্রামের মরহুম আবু তাহেরের ছেলে। এ ঘটনায় নুরুজ্জামান বাদী হয়ে ৮ জনকে আসামী করে উখিয়া থানায় একটি অভিযোগ করেছে।

ব্যবসায়ী সমিতির সভাপতি একরামুল হক এ ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, মার্কেটে হামলার বিচার না হলে পরবর্তীতে ব্যবসায়ীদের পক্ষ থেকে কর্মসূচি ঘোষণা করা হবে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান, ঘটনাস্থল ঘুরে দেখা হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply