মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

উখিয়া কেন্দ্রীয় ফেমাস সংসদের সাধারণ সভা ও বনভোজন সম্পন্ন

http://coxview.com/wp-content/uploads/2022/01/Piknik-Jushan-29-01-2022.jpg উখিয়া কেন্দ্রীয় ফেমাস সংসদের সাধারণ সভা ও বনভোজন সম্পন্ন : কেন্দ্রীয় ফেমাস সংসদের পুরস্কার বিতরণকালে।

http://coxview.com/wp-content/uploads/2022/01/Piknik-Jushan-29-01-2022.jpg

উখিয়া কেন্দ্রীয় ফেমাস সংসদের সাধারণ সভা ও বনভোজন সম্পন্ন : কেন্দ্রীয় ফেমাস সংসদের পুরস্কার বিতরণকালে।

হুমায়ুন কবির জুশান; উখিয়া :
স্বেচ্ছাসেবি সামাজিক সংগঠন কেন্দ্রীয় ফেমাস সংসদের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠানে রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা বলেছেন, ২০৩০ সালে উন্নত দেশ গঠনে সরকারের যে ঘোষণা তা বাস্তবায়নে সামাজিক সংগঠনের ভূমিকা রয়েছে। কাউকে পিছিয়ে রেখে উন্নয়ন সম্ভব নয়। সমাজের বাছাইকৃত যুবদের নিয়ে কেন্দ্রীয় ফেমাস সংসদ
গঠিত হয়েছে। আমিও আপনাদের এই সংগঠনের একজন গর্বিত সদস্য হতে চাই।

নৈতিকতা, সামাজিক মূল্যবোধ, অপসংস্কৃতি, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে এই সংগঠন অনন্য ভূমিকা পালন করে আসছে। দীর্ঘ ২৭ বছর ধরে এই সংগঠন পুরো উখিয়া উপজেলায় সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে। নীতির চর্চাই হলো নৈতিকতা, যা আপনি জীবনে মেনে চলবেন অপরকে মেনে চলতে বলবেন। কেন্দ্রীয় ফেমাস সংসদের সদস্যদের প্রতি প্রধান অতিথির বক্তব্যকালে এই আহবান জানান তিনি। তিনি বলেন, আমার বিশ্বাস জনকল্যাণ মূলক কাজে সরকারের অংশ হিসেবে সরকারি রেজিষ্ট্রেশন প্রাপ্ত এই কেন্দ্রীয় ফেমাস সংসদের সদস্যরা সমাজ পরিবর্তনে প্রেরণা জোগাবে, এটাই আমার প্রত্যাশা। ২৯ জানুয়ারি অর্গানিক ফার্ম এন্ড ইকোপার্ক গর্জনবনিয়া নাইক্ষ্যংছড়ি এলাকায় কেন্দ্রীয় ফেমাস সংসদের সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

ফেমাস সংসদের কেন্দ্রীয় সভাপতি ও উখিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি হুমায়ুন কবির জুশানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা সাধারণ সম্পাদক নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ফেমাস সংসদের সহ-সভাপতি শাহ আলম, সাবেক সভাপতি নুরুল কবির মাহমুদ, মোহাম্মদ ইউনুস, সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল আলম বাবু, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার ও অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শফিক আজাদ, নবাগত সদস্য জসিম উদ্দিন চৌধুরী, পালং জেনারেল হাসপাতালের চেয়ারম্যান, জিয়াউল হক আজাদ, অরিয়ন হাসপাতালের চেয়ারম্যান, মোহাম্মদ জহির উদ্দিন, অরিয়ন হাসপাতালের ভাইস চেয়ারম্যান, মাস্টার আবছার কামাল।

পালং জেনারেল হাসপাতালের এমডি গোলাম আকবর, উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও রতন কান্তি দে, রাজাপালং ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড মেম্বার হেলাল উদ্দিন, উখিয়া নিউজের সম্পাদক ওবাইদুল হক চৌধুরী আবু, সূর্যোদয় সংঘের সভাপতি গিয়াস উদ্দিন মাহমুদ ডাক্তার মজিদ প্রমুখ।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com