Home / প্রচ্ছদ / উখিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কর্মকর্তাদের সাথে এমপি বদি’র শুভেচ্ছা বিনিময়

উখিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কর্মকর্তাদের সাথে এমপি বদি’র শুভেচ্ছা বিনিময়

Badi - Rafiq - Kutbazar -3-1-2016(news & 2pic) f1রফিক মাহমুদ; কোটবাজার:

উখিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন উখিয়া-টেকনাফের সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি। ৩ জানুয়ারী রত্নাপালং ইউনিয়ন পরিষদ নতুন কমপ্লেক্স মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সুমনের সঞ্চালনায় এ শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে উখিয়াসহ পুরো জেলার উন্নয়ন ত্বরান্বিত করা সম্ভব। তিনি বলেন, সাংবাদিকদের লেখনির মাধ্যমে উখিয়াকে মাদক, দুর্নীতি ও অসামাজিক কার্যকলাপমুক্ত করা সম্ভব। এসময় অবহেলিত উখিয়া প্রেসক্লাবের ভবন আধুনিকায়নের জন্য এমপি বদি’র ব্যক্তিগত তহবিল থেকে প্রয়োজনীয় অর্থ বরাদ্দের আশ্বাস দেন। মাদক, অনিয়ম-দুর্নীতি ও সন্ত্রাসের সাথে কোন ধরনের আপোষ নয় মন্তব্য করে তিনি বলেন, উখিয়া-টেকনাফবাসীর কাঙ্খিত উন্নয়ন ও প্রত্যাশিত স্বপ্নের বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি দেশবাসীর প্রতি আহবান জানান।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাঈন উদ্দিন, উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী।

শুভেচ্ছা বিনিময়কালে সংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক এস এম আনোয়ার, উখিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আমানুল হক বাবুল, অর্থ সম্পাদক কমরুদ্দিন মুকুল, দপ্তর ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য যথাক্রমে- ফারুক আহমদ, হানিফ আজাদ, কক্সভিউ.কম এর প্রতিনিধি হুমায়ুন কবির জুশান ও মিজান-উর-রশিদ মিজান। অন্যান্যদের মধ্যে আজকের দেশবিদেশের নিজস্ব প্রতিনিধি রফিক মাহামুদ, মাহমুদুল হক বাবুল, শফিউল্লাহ শাহীন, শিশু বড়ুয়া উপস্থিত ছিলেন।

এর আগে এমপি আবদুর রহমান বদি সকাল ১০টার দিকে হরিনমারা রেজুখালের উপর ৫ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য রাবার ড্যামের ভিত্তিপ্রস্তর স্থাপন ও দুপুরে রত্নাপালং ইউনিয়ন পরিষদের নব নির্মিত কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন।

%d bloggers like this: