Home / প্রচ্ছদ / উখিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ সম্পন্ন

উখিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ সম্পন্ন

Rafiq - Kutbazar 29-12-2015রফিক মাহামুদ, উখিয়া :

উখিয়ার সাংবাদিকদের সংগঠন উখিয়া প্রেসক্লাবে নব নির্বাচিত কর্মকর্তাদের শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৯ ডিসেম্বর সকাল ১০টার সময় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রধান নির্বাচন কমিশন এস এম আনোয়ার এর সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার নুরুল হক খান এর সঞ্চালনায় এবং সাংবাদিক শহীদ মিরাজের পবিত্র কোরআন থেকে তেলোয়াত পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠিত শপথ অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাঈন উদ্দিন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাবের দাতা সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী। প্রথম অধিবেশনের আলোচনা সভা ও শপথ অনুষ্ঠানে বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে উখিয়া উপজেলাকে মানবপাচার, চোরাচালান, অসামাজিক কার্যকলাপ, মাদক ও দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এ সময় বক্তারা আরো বলেন, একজন দক্ষ সংবাদকর্মীই পারে একটি সমাজের উন্নয়ন ও সংস্কারে আলোর মুখ দেখাতে। তাই সংবাদর্মীদের উখিয়ার বিভিন্ন সমস্যা সমাধানে ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আইন শৃঙ্খলা বাহিনীসহ প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করার আহবান জানান। আলোচনা সভা শেষে ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত উখিয়া প্রেসক্লাবের নির্বাচনে নির্বাচিত সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম, সহ-সভাপতি আমানুল হক বাবুল, সাধারণ সম্পাদক আভাষ শর্মা বিশু, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সুমন, অর্থ সম্পাদক কমরুদ্দিন মুকুল, দপ্তর ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, সাহিত্য, সাংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, নির্বাহী সদস্য যথাক্রমে ফারুক আহমদ, হুমায়ুন কবির জুশান, হানিফ আজাদ ও মিজান-উর-রশিদ মিজানকে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাঈন উদ্দিন।

এ সময় নির্বাচন কমিশনার নুরুল আমিন ছিদ্দিক, সাংবাদিক মোসলেহ উদ্দিন, ওবাইদুল হক আবু, আবদুর রহিম সেলিম, শিশু বড়ুয়া, রফিক মাহামুদ, মাহমুদুল হক বাবুল, শফিউল্লাহ শাহীন, এম.এস রানা, বিশিষ্ট সামাজিক ও ক্রীড়া ব্যক্তিত্ব আবুল কাশেম প্রমূখ।

%d bloggers like this: