Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / উপজেলার ১২টিতে আগামী ২৩ এপ্রিল ও ৬টিতে ৭ মে নির্বাচন

উপজেলার ১২টিতে আগামী ২৩ এপ্রিল ও ৬টিতে ৭ মে নির্বাচন

চকরিয়ার উপকূলীয় ৬ ইউনিয়নে বিএনপি’র একক প্রার্থী চুড়ান্ত

Election - Kukul 5.04.16 news 1pic - f1

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

আগামী ৭ মে অনুষ্ঠিতব্য চতুর্থদফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকূলীয় ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী চুড়ান্ত করেছে বিএনপি। ৪ মার্চ মঙ্গলবার উপজেলা বিএনপি’র প্রার্থী বাছাই কমিটি এই একক প্রার্থী তালিকা চুড়ান্ত করেন।

উপকূলীয় ৬ ইউনিয়নে বিএনপি’র প্রার্থীরা হলেন- পশ্চিম বড় ভেওলা ইউনিয়নে বিএনপি নেতা হেফাজতুর রহমান চৌধুরী টিপু, পূর্ব বড় ভেওলা ইউনিয়নে আনোরুল আরিফ দুলাল, বিএমচর (ভেওলা মানিকচর) ইউনিয়নে আবু ইউছুফ, ঢেমুশিয়া ইউনিয়নে নুরুল আলম জিকু, বদরখালী ইউনিয়নে আহসানুল কাদের সাব্বির ও কোণাখালী ইউনিয়নে ইমরুল হাসান হান্নানকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য প্রার্থী হিসেবে চুড়ান্ত করেছে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপি। যেকোন সময় কেন্দ্র থেকে তাদের নাম ঘোষণা করা হবে।

উল্লেখ্য, চকরিয়ায় ১৮ ইউনিয়নের মধ্যে অপর ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে আগামী ২৩ এপ্রিল। তৃতীয় দফার এই নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র দাখিলের পর যাচাই বাছাইও সম্পন্ন হয়েছে। একক প্রার্থী চুড়ান্ত করার সত্যতা নিশ্চিত করেছেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপি। যেকোন সময় কেন্দ্র থেকে তাদের নাম প্রকাশ করা হবে বলেও জানান।

%d bloggers like this: