Home / প্রচ্ছদ / ঋতুপর্ণার সঙ্গে সানিকে বাঁধছেন মৌসুমী?

ঋতুপর্ণার সঙ্গে সানিকে বাঁধছেন মৌসুমী?

Mousumi, Omar Sani & Pornaমাস তিনেক আগেই ঘোষণা দিয়েছিলেন প্রযোজনায় নামছেন চিত্রনায়িকা মৌসুমী। তবে তখনো অনেকটা কাজই বাকি ছিলো। সময় নিয়ে নিজেকে গুছিয়ে নিয়েছেন। এবার জানা গেল তার প্রযোজিত ছবির নাম ‘আমি এতিম হতে চাই’। স্বাধীন প্রোডাকশন হাউস থেকে ছবিটি নির্মিত হবে। পরিচালক এখনো ঠিক করা হয়নি। তবে জানা গেছে, ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ওমর সানি। তার বিপরীতে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কথা ভাবছেন মৌসুমী। এর মধ্যে আলোচনাও হয়েছে ঋতুপর্ণার সঙ্গে। কথা পাকা হলে শিগগিরই সানি-ঋতুপর্ণা জুটিবদ্ধ হচ্ছেন।

ওমর সানী জানালেন, ‘ছবিটি নিয়ে সবাই বেশ সিরিয়াস। ১৫ দিন ধরে স্ক্রিপ্টটা নিয়ে কাজ করছি। সব আর্টিষ্টকে এখনো কাস্টিং করা হয়নি। কয়েকদিনের মধ্যেই করা হবে। তবে আমি অভিনয় করছি এটা কনফার্ম। কলকাতা থেকে ঋতুপর্ণার সঙ্গে কথাবার্তা চলছে। সাইন করলেই কাজ শুরু হবে।’

প্রযোজনায় এর আগেও মৌসুমীকে দেখা গেছে। ১৯ বছর আগে ‘গরীবের রানী’ ছবিটি প্রযোজনা করেছিলেন। ১৯৯৬ সালে মুক্তি পাওয়া ছবিতে প্রযোজক হিসেবে দেখানো হয়েছিল বাবা নাজমুজ্জামান মনির নাম। এত দিন চলচ্চিত্র প্রযোজনা না করলেও ছোট পর্দার জন্য বেশ কিছু নাটক ও টেলিছবি নির্মাণ করেছেন। এবারের ঈদেও মৌসুমীর প্রযোজনা সংস্থা স্বাধীন প্রোডাকশন থেকে দুটি নাটক ও টেলিছবি নির্মিত হয়েছে।

-গ্লোবটুডেবিডিডটকম,ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: