Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / এক্স-ফ্যাক্টর: গেম ওভারের এক্স-ফ্যাক্টর সং

এক্স-ফ্যাক্টর: গেম ওভারের এক্স-ফ্যাক্টর সং

x-factor

সমাপনী গানের সঙ্গে পর্দায় নাচলেন অভিনেত্রী অভিনেতারা। সম্প্রতি তেজগাঁওয়ের কোক স্টুডিওতে বেশ ঘটা করেই এই গানের দৃশ্যায়ন হয়েছে। গানটির নাম রাখা হয়েছে ‘এক্স-ফ্যাক্টর সং’। টেলিছবির পাঁচ শিল্পী ইরেশ, অপূর্ব, মম, মিথিলা ও ফারহানা মিলিকে দেখা যাবে গানের দৃশ্যে।

এক্স-ফ্যাক্টর: গেম ওভার-এর রচয়িতা ও নির্মাতা শিহাব শাহীন তাঁর এই সমাপনী গান নিয়ে বললেন, ‘টিভি নাটকে খুব বেশি বাজেট থাকে না। সেখানে আমরা চেষ্টা করেছি স্বল্প বাজেটে একটা ভালো কাজ করতে। বলে রাখি, এটা কোনো আইটেম গান না। ১৪ জুন সন্ধ্যা থেকে ভোর চারটা পর্যন্ত টানা এই গানের শুটিং করেছি আমরা।’

এই গানের দৃশ্য ধারণের সময় ঘটেছে বেশ মজার কিছু ঘটনা। ইরেশ যাকের বলেন, জীবনে ‘প্রথমবার’ এমনভাবে নাচলেন তিনি। নাচটা তাঁর কাছে কঠিনই মনে হয়েছে। অভিনেত্রী ফারহানা মিলি বলেন, ‘আমি তো ভালো নাচতে জানি না। পরিচালক শিহাব শাহীন আমাকে রীতিমতো জোর করে নাচিয়েছেন!’

টেলিছবির এই সমাপনী গানটি লিখেছেন সামিউল আজিম। সুর দিয়েছেন শাওন গানওয়ালা ও শাকিলা সাকী। এর সংগীত আয়োজন করেছেন বনী আহমেদ। গানটির কোরিওগ্রাফার আসাদ খান।

এর আগেও ‘এক্স-ফ্যাক্টর’ সিরিজের দুটি টেলিছবি দর্শকসাড়া ফেলেছিল বেশ। এটি সেই সিরিজের তৃতীয় কিস্তি। ঈদে গাজী টিভিতে প্রচারিত হবে টেলিছবিটি।

সূত্র:mediakhabor.com

%d bloggers like this: