বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

এবার মরুভূমিতে নগ্ন সানি

এবার মরুভূমিতে নগ্ন সানি

Sani Lioynবলিউড একের পর এক ছবির মাধ্যমে বাজিমাত করছেন সানি লিওন। এসব ছবির মাধ্যমে দারুণ সাফল্য তুললেও বিতর্কই যেন পিছু ছাড়ছে না সানির। সম্প্রতি ভারতে ধর্ষণ বাড়ার কারণ হিসেবেও উঠে এসেছে তার নাম। তবে এসব বিষয়ে একদমই পাত্তা দিতে রাজি নন সাবেক এ পর্নো তারকা। কাজ নিয়েই মনোযোগী তিনি।

চলতি বছর আরও কমপক্ষে দুটি নতুন ছবিতে সানিকে পাওয়া যাবে। পরের বছরেও তার শিডিউল নেই। আগামি বছর চার চারটি ছবির কাজ করবেন তিনি। তবে নতুন ও চমকে দেয়ার মতো খবর হলো সম্প্রতি সানিকে ভারতের গুজরাটের একটি মরুভূমিতে নগ্ন অবস্থায় আবিষ্কার করা গেছে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এরইমধ্যে সানি হৈচৈ ফেলে দিয়েছেন। তবে মনের সুখে মরুভূমিতে নগ্ন হননি সানি, একটি ছবির কাজের সময়ই তাকে সেখানে আবিষ্কার করা গেছে। তবে এটি বলিউড নয়, দক্ষিণ ভারতের একটি ছবি।

বলিউডের পর বর্তমানে কান্নাডা ভাষার একটি ছবিতে অভিনয় করছেন তিনি। ছবির নাম ‘লাভ ইউ আলিয়া’। পরিচালনা করছেন ইন্দ্রজিত লাঙ্কেশ। তবে ছবির শুটিং শেষ না হতেই মরুভূমিতে সানির করা একটি নগ্ন দৃশ্যের ছবি ইন্টারনেটে প্রকাশ পেয়ে গেছে।

ছবির একটি গানের শুটিং করতে গিয়েই মরুভূমিতে এমনভাবে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। ধারণা করা হচ্ছে ছবির প্রচারণার জন্য পরিচালকই সানির এ ছবিটি ইন্টারনেটে ছেড়ে দিয়েছেন। তবে বিষয়টি নিয়ে দারুণ চটেছেন সানি। এ বিষয়ে তিনি বলেন, ছবি প্রকাশ হওয়াটা বড় বিষয় নয়। বড় বিষয় হচ্ছে ছবির কাজ না শেষ হতেই ছবি প্রকাশ পাওয়া। আমি এরকমটা আশা করিনি। আমার অনুমতি নিয়েই আসলে যেকোনো ছবি প্রকাশ করা উচিত।

– বিষেরবাঁশী.কম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com