শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

এমপি বদির মুক্তির দাবিতে কর্মসুচি অব্যাহত : এবার রাজপথে নেমেছে শিক্ষক-শিক্ষার্থীরা

giasuddin-121116-news-2pic-1

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

কক্সবাজারের উখিয়া-টেকনাফের সাংসদ আলহাজ আবদুর রহমান বদির মুক্তির দাবিতে টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় ধারাবাহিক কর্মসুচি অব্যাহত। এবার শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে মাঠে নেমেছে কোমলমতি ছাত্র-ছাত্রীরা। তাদেরকে সহযোগীতা করে যাচ্ছে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষকা ও অভিভাবকরা। তাদের একটাই দাবি প্রিয় নেতা গরীবের বন্ধু আলহাজ আবদুর রহমান বদিকে অবিলম্বে আইনী প্রত্রিয়ায় মুক্তি দিতে হবে। কারন এমপি বদি ছাড়া শিক্ষা-প্রতিষ্টানগুলোর ধারাবাহিক উন্নয়ন আর কেউ করতে পারবেনা। তাই এই প্রিয় নেতাকে মুক্তি দিয়ে শিক্ষা-প্রতিষ্টানগুলোর উন্নয়ন অব্যাবত রাখতে হবে।

উক্ত কর্মসূচির ধাবাহিকতার অংশ হিসাবে ১২ নভেম্বর দুপুর ২ টায় টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ের শত শত ছাত্র-ছাত্রীরা এমপি বদির মুক্তির দাবি নিয়ে রাজপথে নেমে এসে বিশাল এক মানববন্ধনে মিলিত হয়।

এই মানববন্ধনে সহযোগীতা করেন অত্র স্কুলের পরিচালনা কমিটি, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকারা। তার পাশাপাশি এই মানববন্ধনকে স্বাগতম জানিয়ে উপস্থিত হয়, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ। টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর, টেকনাফ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান শাহাজাহান মার্শাল, সদর ইউপি সদস্য শাহ আলম সিকদার, চট্টগ্রাম সিটি কলেজের মেধাবী ছাত্রনেতা মো. আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরওয়ার আলম, আওয়ামীলীগ নেতা ও অভিভাবক প্রতিনিধি নজরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, উখিয়া-টেকনাফের মানুষের প্রিয় নেতা এমপি বদি গরীব ও অসহায় মানুষের বন্ধু, তাই আমাদের দাবি এই প্রিয় নেতাকে ন্যায় বিচার ও সুষ্ট তদন্তের মাধ্যমে আইনী প্রক্রিয়ায় অবিলম্বে মুক্তি দেওয়া হোক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com