Home / প্রচ্ছদ / ওয়ানডেতে হার দিয়ে শুরু পাকিস্তানের

ওয়ানডেতে হার দিয়ে শুরু পাকিস্তানের

Sportsজয় দিয়ে শুরু করেও টি২০ সিরিজে হেরেছে পাকিস্তান। নিউজিল্যান্ডের বিপক্ষে এবার ওয়ানডে সিরিজটা হার দিয়েই শুরু করল সফরকারিরা। সোমবার ওয়েলিংটনে সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ড জয় পেয়েছে ৭০ রানের বড় ব্যবধানে। শুরুতে ব্যাট করে ৮ উইকেটে ২৮০ রান করে কিউইরা। জবাবে চার ওভার বাকি থাকতেই পাকিস্তান অলআউট হয় ২১০ রানে।

ব্রেন্ডন ম্যাককালাম ও রস টেলর বিহীন নিউজিল্যান্ডকে টপ অর্ডারে বেশ চেপেই ধরতে সক্ষম হয় পাকিস্তান। তবে হেনরি নিকলসসহ টেল-এন্ডারের সাফল্যে দলটি ২৮০ রানের লড়াকু ইনিংস গড়তে সক্ষম হয়। নিকলস করেন ৮২ রান। টপ অর্ডারে এটিই ছিল উল্লেখযোগ্য স্কোর। ম্যাচসেরাও হয়েছেন তিনি।

তবে শেষ দিকে মিচেল সাটনার ও ম্যাট হেনরি নৈপুণ্য দেখান। ৬৩ বলে ৪৮ রানের কিছুটা ধীর ইনিংস খেলেন সাটনার। তবে হেনরি ৩০ বলে চারটি চার ও চারটি ছক্কার মারে ৪৮ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত ছিলেন। এছাড়া মিচেল ম্যাকক্লেনগেনকে ১৮ বলে তিনটি চার ও দুটি ছক্কার মারে ৩১ রান করে আউট না হয়েও রিটায়ার্ড হার্ট করতে হয়েছিল।

পাকিস্তানের বোলারদের মধ্যে মোহাম্মদ আমির দুর্দান্ত বোলিং করেন। তবে খেলা শেষ হওয়ার আগেই ইনজুরিতে মাঠ ছাড়েন তিনি। ৮.১ ওভার বল করে ২৮ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন আমির। এছাড়া আনওয়ার আলী ৬৬ রান দিয়ে তিনটি এবং মোহাম্মদ ইরফান ৪৩ রান দিয়ে দুটি উইকেট নেন।

জবাব দিতে নেমে পাকিস্তানের ব্যাটসম্যানরা আরো ব্যর্থতার পরিচয় দেন। বাবর আজম (৬২), মোহাম্মদ হাফিজ (৪২) ও সরফরাজ আহমদ (৩০) ছাড়া আর কেউ উল্লেখযোগ্য স্কোর গড়তে পারেননি। নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট চারটি ও গ্র্রান্ট ইলিয়ট তিনটি উইকেট নিয়েছেন।

সূত্র:বাংলামেইল২৪ডটকম,ডেস্ক।

%d bloggers like this: