বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৩০ অপরাহ্ন

কক্সবাজারবাসীর জন্য উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে – এমপি আশেক

কক্সবাজারবাসীর জন্য উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে - এমপি আশেক

কক্সবাজারবাসীর জন্য উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে - এমপি আশেক

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, যে সংগঠনগুলো সেবামূলক কাজ করে, সরকার ওই সংগঠনগুলোকে সহায়তা করে। মহেশখালী ফ্রেন্ডস এসোসিয়েশন যেভাবে জনকল্যাণকর কাজ করছে তা অনুকরণীয়। আমরা চাই বেসরকারি সংগঠনগুলো এভাবে সেবামূলক কাজে এগিয়ে আসুক। তিনি আরো বলেন, কক্সবাজারবাসীর জন্য আগামিতে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। কক্সবাজার জেলায় বিভিন্ন স্থানে বিভিন্ন অর্থ-নৈতিকজোন, গভীর সমুদ্র বন্দর ও কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের জন্য সরকার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে এতে বদলে যাবে কক্সবাজার।

কক্সবাজার জেলা বিশ্বের একটি অন্যতম শহরে পরিণত হবে। তা বাস্তবায়ন হওয়া এখন সময়ের ব্যাপার। সরকারের পরিকল্পনা বাস্তবায়ন হলে কক্সবাজার জেলায় ৫২ লাখ মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হবে। যা জেলার মোট জনসংখ্যার দ্বিগুণের চেয়েও বেশী। তবে যোগদান করার মত যোগ্যতা সম্পন্ন লোক আমাদের তৈরী করতে হবে। না হয় বাইরের লোকজন এসে তা দখল করে নেবে। তাই আগামি প্রজন্মকে এ ব্যাপারে সজাগ থাকতে হবে। উচ্চ শিক্ষা গ্রহন করে নিজেদের যোগ্যতা প্রমাণ করতে হবে।

তিনি শনিবার বেলা ১১টায় কক্সবাজার হর্টিকালচার ট্রেনিং সেন্টারে মহেশখালী ফ্রেন্ডস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুর্নমিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সংগঠনের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের অতিরিক্ত সচিব ও চট্টগ্রাম বন্দরের সদস্য মোহাম্মদ ছিদ্দিক।

বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আ.ক.ম শাহরিয়ার, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক প্রিতম কুমার চৌধুরী ও সংগঠনের উপদেষ্টা সাবেক চেয়ারম্যান জাবের আহমদ চৌধুরী। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সংগঠনের সদস্য আবু ছালেহ ছিদ্দিকী এবং গীতা পাঠ করেন বসন্ত কুমার দে।

– প্রেসবিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com