শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

কক্সবাজারে ডাম্পারের ধাক্কায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, কক্সভিউ :

কক্সবাজার শহরের কলাতলী বাইপাস সড়কে ডাম্পারের ধাক্কায় মাটরসাইকেল আরোহী শ্রমিক লীগ নেতার মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম খোরশেদ আলম। নিহক খোরশেদ কক্সবাজার জেলা শ্রমিক লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও পিকআপ শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ঘটনাটি ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরের দিকে  শ্রমিক লীগ নেতা খোরশেদ আলম মোটর সাইকেলযোগে কলাতলী থেকে সদর থানার দিকে যাচ্ছিলেন। কলাতলী মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পারটি তাকে ধাক্কা দিলে নীচে পড়ে যায়। ওই যুবকের মাথা শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। ঘটনাস্থলে মরদেহ পড়ে রয়েছে। ঘাতক গাড়ীটি আটক করেছে পুলিশ। চালক-হেলপার পালিয়ে গেছে।

এদিকে, এলাকাবাসী এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওঠেছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করেছেন শ্রমিক লীগের নেতাকর্মীরা। তারা প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। পরে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে বিক্ষুব্ধ নেতাকর্মীদের শান্ত করেন এবং অবরোধ তুলে নেওয়া হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, শ্রমিকলীগের সাধারণ সম্পাদ শফি উল্লাহ আনচারীসহ প্রশাসনিক ও রাজনৈতিক ব্যক্তিরা ঘটনাস্থলে ছুটে গেছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com