শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

কক্সবাজারে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক এমপি

ভবিষ্যতে ফ্রিল্যান্সিং হবে দেশের প্রধান অর্থনৈতিক খাত, সেরা ফ্রিল্যান্সারের মাঝে পুরস্কার হিসেবে ল্যাপটপ প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি :

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক এমপি বলেছেন, ভবিষ্যতে ফ্রিল্যান্সিং হবে দেশের প্রধান অর্থনৈতিক খাত। এই খাতকে শক্তিশালী করতে যুব সমাজকে প্রস্তুত করা হচ্ছে। আর কক্সবাজার হবে দেশের অন্যতম প্রধান ডিজিটাল নগরী। কক্সবাজার শহরের বিয়াম অডিটোরিয়ামে বৃহস্পতিবার বিকালে লার্নিং এন্ড আর্নি মেলার উদ্বোধনকালে মন্ত্রী একথা বলেন।

অনুষ্ঠানে কক্সবাজারের সেরা ফ্রিল্যান্সার হিসেবে এটিএন বাংলা ও এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি মোয়াজ্জেম হোসাইন সাকিলের হাতে পুরুস্কার হিসেবে একটি ল্যাপটপ তুলে দেন মন্ত্রী। এছাড়া ফ্রিল্যান্সার আরিফুল ইসলাম এবং আবদুল্লাহকেও পুরুস্কৃত করা হয় অনুষ্ঠানে।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আইসিটি অধিদপ্তরের মহাপরিচালক বনমালী ভৌমিক ও প্রজেক্ট ডিরেক্টর তপন কুমার নাথ।

মেলায় আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং সম্পর্কিত ৪০টিরও বেশী স্থানীয় আইটি প্রতিষ্ঠান অংশগ্রহন করে। এছাড়া অনুষ্ঠানে সেমিনার, ওয়ার্কশপ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com