Home / প্রচ্ছদ / কক্সবাজারে মাদ্রাসা ছাত্রী অপহরণের ৪দিনেও উদ্ধার হয়নি : নিস্ক্রিয় পুলিশ

কক্সবাজারে মাদ্রাসা ছাত্রী অপহরণের ৪দিনেও উদ্ধার হয়নি : নিস্ক্রিয় পুলিশ

Kidneepমুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজার বাস টার্মিনাল থেকে অপহরণ হয়েছে এক মাদ্রাসা ছাত্রী। শহরের আদর্শ মহিলা কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ওই ছাত্রীর খোঁজ মেলেনি অপহরণের পর চারদিন অতিবাহিত হলেও। ২৬ ডিসেম্বর শনিবার সকালে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে। মঙ্গলবার ২৯ ডিসেম্বর বিকাল পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি। অপহৃত ছাত্রীর পিতা কক্সবাজার মডেল থানায় সাধারণ ডায়েরী করলেও ভিকটিমকে উদ্ধারে পুলিশ কোন ধরনের সহায়তা করছে না বলে অভিযোগ উঠেছে। অপহৃত ছাত্রী জেলার চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নে।

ছাত্রীর পিতা জানান, গত শনিবার ২৬ ডিসেম্বর সকাল ৮টার দিকে কক্সবাজারস্থ বাস টার্মিনাল এলাকার ভাড়া বাসা থেকে প্রতিদিনকার মতো ওই ছাত্রী মাদ্রাসায় যাচ্ছিল। এসময় বাস টার্মিনাল এলাকায় পৌছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একদল দুর্বৃত্ত ওই ছাত্রীকে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিক্সায় তুলে অজানা স্থানে নিয়ে যায়। এরপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করলেও মঙ্গলবার ২৯ ডিসেম্বর বিকাল পর্যন্ত ভিকটিমের খোঁজ মিলেনি।

এ ব্যাপারে কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, ঘটনাটি আমার নলেজে নেই, বাদি পক্ষ আসলে ঘটনা জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

%d bloggers like this: