শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

কক্সবাজার অচিরেই ক্রীড়া নগরীতে পরিণত হবে -এমপি আশেক

কক্সবাজারের কৃতি ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদদের সম্মাননা দিলো মিশুক ওয়ারিয়র্স

ক্রীড়া প্রতিবেদক; কক্সভিউ :

কক্সবাজার জেলার দক্ষ ক্রীড়া সংগঠক, সাবেক ক্রীড়াবিদ ও ক্রীড়া সাংবাদিকদের সম্মাননা প্রদান করেছে কক্সবাজার মিশুক ওয়ারিয়র্স। ২৯ ডিসেম্বর কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামের লন টেনিস কোটে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় জেলার ২০ জন ক্রীড়া সংশ্লিষ্ট বরণ্য নারী পুরুষ অংশ নেন।

এতে প্রধান অতিথির সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বলেছেন, যুগে যুগে বিভিন্ন ইভেন্টে কক্সবাজারের অনেক বরণ্য ক্রীড়াবিদ মাঠ মাতিয়েছেন। জনপ্রিয় ইভেন্টগুলোকে বাছাই করে প্রতিযোগিতার মধ্য দিয়ে প্রতিভাবান খেলোয়াড় বের করে আনতে হবে।

তিনি বলেন, ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তব সম্মত সিন্ধান্তে কক্সবাজার অতি সহসা পর্যটন নগরীর পাশা-পাশি ক্রীড়া নগরীতে পরিণত হবে। সত্যিকার ক্রীড়া চর্চাই পারে সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত রাখতে। বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি কাজী শহীদুল আলম বলেন, কক্সবাজারের খ্যাতনামা ক্রীড়া সংগঠক, সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সাংবাদিকদের সম্মানিত করে মূলতঃ মিশুক ওয়ারিয়র্সই সম্মানিত হয়েছে।

কক্সবাজার মিশুক ওয়ারিয়র্সের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাবেক দু’সাধারণ সম্পাদক আলহাজ নুরুল হুদা চৌধুরী, আব্দুল খালেক। আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা মহিলা সংস্থার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোপা সেন, কক্সবাজার ক্রীড়ালেখক সমিতির সভাপতি এম আর মাহবুব, সাবেক কৃতি ফুটবলার ছিদ্দিক আহমেদ, আতিকুজ্জামান, আবদুল্লাহ আল মামুন শাহিন। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন ও মিশুক ওয়ারিয়র্সের সাধারণ সম্পাদক সম্পদের সঞ্চালনায় অনুষ্ঠানে আসন্ন মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ট্রফি ও জার্সির মোড়ক উন্মোচন করা হয়।

এছাড়া অনুষ্ঠানের শুরুতে সাবেক কৃতি ফুটবলার মরহুম সাইফুদ্দিন বাদশার অকাল মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com