রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

অজিত কুমার দাশ হিমু, কক্সভিউ:

কক্সবাজার শহরের পাহাড়তলীতে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। এলাকার ত্রাস সিফাত ও আরফাত বাহিনীর সদস্যরা এ ঘটনা ঘটায় বলে জানা গেছে। সন্ত্রাসীদের হাতে কব্জি হারানো ছৈয়দ আলম একই এলাকার সত্তার ঘোনার আব্দু শুক্কুরের ছেলে। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

হামলার পর ছৈয়দ আলমকে স্থানীয় পথচারী লোকজন রাস্তা থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিত্সক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো নির্দেশ দেন।

আহত ছৈয়দ আলম জানান, দুপুর ১টার দিকে বাড়ি ফেরার পথে সত্তারঘোনা এলাকায় সিফাত ও আরাফাতসহ ১০/১২ জন পর্ব শত্রুতার জের ধরে তার ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে মারধর করে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে গভীর জঙ্গলে সন্ত্রাসীদের আস্তানায় নিয়ে গিয়ে ধারালো কিরিচ দিয়ে তার দুই হাতের কব্জি কেটে নেয়। এতে তিনি অজ্ঞান হয়ে যান। তিনি দাবি করেন, সব সময় এলাকায় সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারণে তার ওপর এ হামলা হয়েছে। কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বকতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চলছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com