শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কলকাতায় নুসরাত ফারিয়ার ‘বস টু’

সময়ের সাথে সাথে নিজের ক্যারিয়ারে যোগ করছেন নতুন নতুন পালক। তারই ধারাবাহিকতায় কলকাতার জিতের বিপরিতে ‘বস টু’ ছবিতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। এছাড়াও এ ছবিতে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

নুসরাত ফারিয়া বলেন, ‘২৬ ও ২৭ জানুয়ারি ছবিটির ফটোশুটে অংশ নেবো। ২৮ জানুয়ারি হবে বিশেষ ওয়ার্কশপ। ২৯ জানুয়ারি একদিনের শুটিং হবে। এরপর ১২ ফেব্রুয়ারি থেকে টানা শুটিং চলবে।’

ছবিটি পরিচালনা করবেন ‘বাদশা’র নির্মাতা বাবা যাদব। পেলে ভট্টাচার্য ও আব্দুল্লাহ জহির বাবু গল্প লিখেছেন। এটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

সম্প্রতি শামীম আহমেদ রনির পরিচালনায় ‘ধ্যাততেরেকি’র ছবির শুটিং শেষ করেছেন ফারিয়া। তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। এ জুটির প্রথম সিনেমা ‘প্রেমী ও প্রেমী’ মুক্তি পাবে ১০ ফেব্রুয়ারি। পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

এদিকে বাদশা-দ্যা ডন ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার সুপারেস্টার জিৎ ও বাংলাদেশ-এর নায়িকা ফারিয়া। এটি ২০১৬ মুক্তি পায়। চলচ্চিত্রটির প্রযোজনা ও পরিবেশনা করেছে ভারত এর এসকে মুভিস ও বাংলাদেশ-এর জাজ মাল্টিমিডিয়া।

সূত্র:deshebideshe.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com