Home / প্রচ্ছদ / কলেজ ছাত্রীকে অপহরণের পর আটক রেখে ধর্ষণ : চকরিয়ায় বখাটেদের শাস্তি দাবিতে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

কলেজ ছাত্রীকে অপহরণের পর আটক রেখে ধর্ষণ : চকরিয়ায় বখাটেদের শাস্তি দাবিতে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

কলেজ ছাত্রীকে অপহরণের পর আটক রেখে ধর্ষণ চকরিয়ায় বখাটেদের শাস্তি দাবিতে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

কলেজ ছাত্রীকে অপহরণের পর আটক রেখে ধর্ষণ
চকরিয়ায় বখাটেদের শাস্তি দাবিতে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় অপহরণপূর্বক ৩০ ঘন্টা জিম্মি রেখে কলেজ ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ডুলাহাজারা কলেজ শিক্ষার্থী অভিভাবক ও স্থানীয়রা কতিপয় বখাটেদের শাস্তির দাবিতে মানবন্ধন করেছে। রবিবার সকাল ১০টার দিকে কলেজের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচিতে কলেজের শিক্ষক অভিভাবকদের পূর্ণ সমর্থন রয়েছে বলেও দাবি করা হয়। এতে বিভিন্ন ব্যানারে অংশগ্রহণ করে সর্বস্তরের জনসাধারণও।

মানববন্ধনের সমাবেশ থেকে দাবি করা হয় বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তি।

সম্প্রতি ডুলাহাজারা কলেজের এক ছাত্রীকে অপহরণপূর্বক আটকে রেখে ধর্ষণের প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধনটি পালিত হয় বলে মানব বন্ধনে অংশগ্রহণকারীরা জানান।

এদিকে চকরিয়া থানা প্রশাসনের প্রতিনিধি উপ-পরিদর্শক দেবাশীষ দে অনুষ্ঠিত মানববন্ধন স্থলে উপস্থিত হয়ে আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে সর্বোচ্চ পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

উল্লেখ্য, ৩১ আগষ্ট সকাল ৯টার দিকে ডুলাহাজারা কলেজের এক ছাত্রী কলেজে যাওয়ার পথে বখাটেরা জোরপূর্বক সিএনজি ট্যাক্সিতে তুলে অপহরণ করে। অজানা স্থানে নিয়ে টানা ৩০ঘন্টা জিম্মি রেখে দু’বখাটের সহায়তায় ডুলাহাজারা রংমহল এলাকার শাহাবউদ্দিনের ছেলে মনোর আলম একাধিকবার ধর্ষণ করে ওই ছাত্রীকে। ১ সেপ্টেম্বর বিকাল ৩টার দিকে মুমূর্ষু অবস্থায় তার বাড়ীর সামনে রখে পালিয়ে যায় বখাটেরা। ধর্ষক মনোর আলমকে আটক করা হলেও সহযোগী দু’বখাটেকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: