Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কারামুক্ত ইউপি চেয়ারম্যানকে বৃষ্টিভেজা সংবর্ধনা ঈদগাঁওবাসীর

কারামুক্ত ইউপি চেয়ারম্যানকে বৃষ্টিভেজা সংবর্ধনা ঈদগাঁওবাসীর

Songbordhona Sagor File-2
এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

সদ্য কারামুক্ত কক্সবাজার সদর উপজেলার আলোচিত পোকখালী ই্উনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানকে বৃষ্টিভেজা সংবর্ধনা দিল ঈদগাঁওবাসী। গুড়ি গুড়ি বৃষ্টিকে উপেক্ষা করে পোকখালীসহ বৃহত্তর এলাকাবাসী অধিক আগ্রহে অপেক্ষায় থাকা লোকজন অবশেষে তাকে পেয়ে মহাখুশিতে পুলকিত হয়ে পড়ে।

জানা যায়, ১১ জুলাই দুপুর ১২টার দিকে কক্সবাজার থেকে মোটর সাইকেল ও গাড়ীবহর যোগে আসা কারামুক্ত ইউপি চেয়ারম্যান রফিক আহমদ ঈদগাঁও কলেজ গেইট এলাকায় পৌছলে উত্সুক জনতা তাকে ঘিরে অশ্রুসিক্ত নয়নে আনন্দ উল্লাসে মেতে উঠে। পোকখালীর সর্বস্তরের জনতাসহ বৃহত্তর এলাকার লোকজন তার এই সংবর্ধনায় সমবেত হয়ে স্বাগত জানায়। নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ ও দু’হাত তুলে জনতার সংবর্ধনা বরণ করে নেন। এসময় গাড়ীর উপর এলাকার লোকজন পুষ্পমাল্যের মাধ্যমে তাদের প্রিয় চেয়ারম্যানকে শ্রদ্ধাভরে বরণ করে।

এসময় তার সাথে ছিলেন লেঃ কঃ ফোরকান আহমদ, চিকিত্সক সাইফুদ্দীন ফরাজী, ঈদগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ছৈয়দ আলম, ইসলামাবাদের নবনির্বাচিত চেয়ারম্যান নুর ছিদ্দিক, ঈদগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান চৌধুরী, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এডভোকেট একরামুল হুদা, আবুতাহের হেলালী, বেলাল, রাসেলসহ বিপুল সংখ্যক এলাকাবাসী। পরে জনতা সংবর্ধিত চেয়ারম্যানকে সাথে নিয়ে ঈদগাঁও কলেজ গেইট হয়ে ঢাকঢোল পিটিয়ে স্টেশন হয়ে বাজার প্রদক্ষিণ করে তাদের প্রিয় ইউনিয়ন পোকখালীতে নিয়ে যায়।

উল্লেখ্য যে, রফিক আহমদ গেল ৪ জুন ইউপি নির্বাচনের আগে আটক হয়। ১০ জুলাই দুপুর ২টায় অবশেষে কারাগার থেকে মুক্তি পায়।

%d bloggers like this: